বিস্তারিত
  • বিশ্বনাথে আ’লীগের সাংগঠনিক সম্পাদকের মোটরসাইকেল উদ্ধার : গ্রেপ্তার ২


    বিশ্বনাথ বিডি ২৪ || 07 October, 2019, 6:44 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪:- দুইটি চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন-সুনামগঞ্জে জগন্নাথপুর উপজেলার চানপুর গ্রামের বজলুল হকের পুত্র আনিছুল হক চৌধুরী নাইম (২৬) ও সিলেটের জৈন্তাপুর উপজেলার কেন্দ্রীয় মৌজার মৃত আবদুল মান্নানের পুত্র মুহিবুর রহমান মুহিব (২৩)।
    পুলিশ সূত্রে জানা গেছে, গত ৭ আগস্ট সিলেটের বিশ্বনাথ উপজেলার জানাইয়া গ্রামস্থ নিজ বাড়ি থেকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের চুরি হওয়ার মোটর সাইকেল উদ্ধারের জন্য পুলিশী তদন্তের একপর্যায়ে ‘নাইম ও মুহিব’কে গ্রেপ্তার করা হয়। রোববার দুপুরে জৈন্তাপুর থেকে সর্বপ্রথম মুহিবুর রহমান মুহিবকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর মুহিবের দেওয়া তথ্যের ভিত্তিতে সিলেট সরকারি কলেজের সামন থেকে চোরাই মোটর সাইকেলসহ আনিছুল হক চৌধুরী নাইমকে গ্রেপ্তার করে পুলিশ। আওয়ামী লীগ নেতা আবদুল আজিজ সুমনের দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃতদের সোমবার দু’জনকে আদালতে প্রেরণ করা হয়।
    বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, ২টি চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের সদস্য আনিছুল হক চৌধুরী নাইম ও মুহিবুর রহমান মুহিবকে গ্রেপ্তার করা হয়েছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ