বিস্তারিত
  • মোটরসাইকেলে দেশ ঘুরলেন বিশ্বনাথী তরুনেরা


    বিশ্বনাথ বিডি ২৪ || 02 October, 2019, 7:28 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪:- সামাজিক সংগঠন বিশ্বনাথ রাইটার্স অটো এর পক্ষ থেকে সিলেট-টু-কক্সবাজার, টেকনাফ, সাবরাং বেড়িবাধ, বান্দরবান, রাঙ্গামাটি, কুমিল্লাসহ বিভিন্ন শহর ঘুরে বিশ্বনাথে ফিরেছেন বিশ্বনাথ রাইটার্স অটোর সফরকারীরা।

    সংগঠনের সাধারণ সম্পাদক আতিকুর রহমানের  জানাগেছে, গত ১৪ আগস্ট ভোরবেলায় বিশ্বনাথ থেকে কক্সবাজার উদ্দেশ্য যাত্রা শুরু করি। আমরা ৬টি মটরসাইকেল ৯ জন ছিলাম। কক্সবাজার সফর শেষে টেকনাফ, সাবরাং, বেড়িবাধ, বান্দরবান, রাঙ্গামাটি, কুমিল্লাসহ দেশের “দক্ষিণ-পূর্ব অঞ্চল”সফর শেষ করে ১৮ আগস্ট আমরা সবাই সুস্থ অবস্থায় বিশ্বনাথে ফিরে আসি।

    বিশ্বনাথ রাইটার্স অটো টুর এর উদ্যোক্তা সভাপতি নূর উদ্দিন ও সাধারণ সম্পাদক আতিকুর রহমানের নেতৃত্বে সফর সঙ্গী ছিলেন, মো. সুজন আহমেদ, মো. নিজাম মিয়া, মো. আলামিন, মো. কয়েস মিয়া, মো. রিপন আহমেদ, মো. ওনিক মিয়া, মো. আজিজ মিয়া। প্রত্যেকের নিজ নিজ মটরসাইকেল সঙ্গে ছিল।

    উদ্যোক্তার সভাপতি নূর উদ্দিন জানান, আমাদের এই সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য হলো-দেশের আনাচে কানাচে জনসচেতনতা বৃদ্ধি করা। ট্রাফিক আইন মেনে চলা, পরিবেশ রক্ষার্থে সচেতন করা, মাদকদ্রব্য থেকে বিরত রাখাসহ বিভিন্ন সামাজিক কাজে লিফলেট, পোস্টার বিতরণ করে জনসচেতনতা লক্ষ্য বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করা। আমাদের বিশ্বনাথ রাইটার্স অটো গ্রুপের অনেক সদস্যও রয়েছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ