বিস্তারিত
  • বন্যার্তদের মধ্যে অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের পক্ষ থেকে রান্নাকরা খাবার বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 24 June, 2024, 5:55 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক:: বন্যায় কবলিত মানুষের মধ্যে অগ্রগামী সমাজ কল্যাণ যুব সংঘের পক্ষ থেকে রান্নাকরা খাবার বিতরণ করা হয়েছে। সম্প্রতি বিশ্বনাথ সদর ইউনিয়নের ৪, ৫, ও ৬নং ওয়ার্ডের প্রায় দুই শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে ওই খাবার বিতরণ করা হয়।
    সংঘের সভাপতি আবুল কালাম রুনুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক ও এসএসএন নিউজের পরিচালক আনোয়ার হোসাই পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ি হাফেজ মাওলানা মোহাম্মদ আলী।
    বক্তব্য রাখেন সংঘের সিনিয়র সহ-সভাপতি হাসান হাফিজুর রহমান টিপু যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ শাহিদুল ইসলাম সুজা তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক বাপন দাস।
    এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক মাওলানা আব্দুস সামাদ সহ-সভাপতি শহিদুল হাসান সেলিম যুগ্ম-সাধারণ সম্পাদক হোসাইন আহমদ প্রবেল, ৪নং ওয়ার্ডের মেম্বার নাজিম উদ্দিন রাহিন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মন্জু, মো. সেলিম মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুন মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক এম. আহমেদ আমিম, সহ যুব ও ক্রীড়া সম্পাদক তারেক আজিজ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান অমি, ধর্ম ও সমাজসেবা সম্পাদক হাফিজ রশিদুর রহমান ফারুক, পাঠাগার সম্পাদক আলবাব হোসেন, সহ-পাঠাগার সম্পাদক রেজওয়ান আহমদ জীবান, সদস্য তাজুল ইসলাম ইমন, আহমদ জাকির হোসেন, রেদওয়ান আহমদ, রুহান আহমদ, এহসান আহমদ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ