বিস্তারিত
  • বিশ্বনাথে দেওকলস ইউনিয়ন ক্রিকেট লীগ সম্পন্ন


    বিশ্বনাথ বিডি ২৪ || 11 February, 2021, 7:17 PM || খেলাধুলা


    বিশ্বনাথবিডি২৪:- বিশ্বনাথে দেওকলস ইউনিয়নের স্থানীয় বাগিচাবাজারে বন্ধুমহল স্পোর্টিং ক্লাবের আয়োজনে এবং যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী মানিকুর রহমান, স্বপন শিকদার এবং যুক্তরাষ্ট্র প্রবাসী মো. আওলাদ হোসেনের সার্বিক সহযোগিতায় দেওকলস ইউনিয়ন ক্রিকেট সুপার লীগের ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরন অনুষ্টিত হয়।

    প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

    বিশেষ অতিথি উপস্হিত ছিলেন দেওকলস ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী ফখরুল আহমদ মতছিন, যুক্তরাজ্য প্রবাসী এবং কমিউনিটি নেতা নুরুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সুজিত চৌধুরী, রেজাউল ইসলাম, সাজলু লস্কর, জহিরুল ইসলাম জুয়েল, রেদওয়ান আহমদ বাপ্পী, শাহ সায়েম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মুহিব, বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রুহেল আহমদ, সুহেল তালুকদার, ছাত্রলীগ নেতা তানজিল আহমদ, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাস পাপ্পু, সহসভাপতি মাসুম আহমদ, জনাব ফরিদ আলী, দেওকলস ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ফাহিম আহমদ, বন্ধুমহল স্পোর্টিং ক্লাবের সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক কে.এইচ. ফাহিম সহ নেতৃবৃন্দ।

    প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি বলেন খেলাধুলা মানুষের দেহ সুস্থ রাখে এবং যুব সমাজকে পথভ্রষ্ট হতে বিরত রাখে। তাছাড়া তিনি খেলা আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।

    খেলায় চ্যাম্পিয়নশিপের মর্যাদা অর্জন করে কজাকাবাদ বয়েজ আর রানার্সআপের মর্যাদা অর্জন করে বন্ধুমহল স্পোর্টিং ক্লাব।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ