বিস্তারিত
  • কাউন্সিলর আয়াছের মায়ের রুহের মাগফিরাত কামনায় দুআ মাহফিল


    বিশ্বনাথ বিডি ২৪ || 07 September, 2020, 5:04 PM || প্রবাস, বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃঃ- ওয়ান পাউন্ড হসপিটালের কার্যকরী পর্ষদের এক বিশেষ সভা ৫ সেপ্টেম্বর সংস্থার লন্ডনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

    সভায় সংস্হার সেক্রেটারী,সাবেক টাওয়ার হ্যালমেট কাউন্সিলের স্পীকার ও বর্তমান কাউন্সিলর মুহাম্মদ আয়াছ মিয়ার সদ্য প্রয়াত মায়ের রুহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয় ।

    মোনাজাত পরিচালনা করেন সংস্থার ট্রেজারার ও শ্যাডওয়েল জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ সিরাজুল ইসলাম সা’দ।

    সংস্থার চেয়ারপার্সন ডাক্তার শানুর আলী মামুনের সভাপতিত্বে ও সেক্রেটারী মুহাম্মদ আয়াছ মিয়ার পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার পলিসি কাউন্সিল ডাইরেক্টর এম.আবুল হাশেম বিএসসি, ডাইরেক্টর অব প্রেস এন্ড প্রোডাকশন কাউন্সিলর, গীতিকার শাহ সোহেল আমিন ও ক্যাশিয়ার মাওলানা সিরাজুল ইসলাম সা’দ ।

    সভায় ওয়ান পাউন্ড হসপিটালের পরবর্তী কর্মসূচি নিয়ে ও আলোচনা করা হয় এবং কোভিড-১৯ চলাকালে সংস্থার উদ্যোগে বিশ্বনাথ উপজেলাব্যাপী পর্যায়ক্রমে ফুড পেক ,বিশ্বনাথ উপজেলা হেলথ কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডারসহ সরন্জাম প্রদান, বিনামূল্যে করোনা টেষ্ট কর্মসূচি, জটিল রোগে আক্রান্ত তৌহিদের চিকিৎসা সহায়তাসহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে দাতাদের প্রতি বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

    সভায় পলিসি কাউন্সিল ডাইরেক্টর এম.আবুল হাশেম বিএসসি বলেন, কোভিড -১৯ এর  কঠিন সময়ে যেভাবে হসপিটালের ডাকে দাতারা সাড়া দিয়েছেন হসপিটাল প্রতিষ্ঠার কাজে আমরা আরো অনুপ্রাণিত হয়েছি ।

    সকলের সহযোগিতা নিয়ে কাঙ্খিত সময়ে আমরা হসপিটাল প্রতিষ্ঠা করব ইনশাআল্লাহ। এতে সকলকে দলমতের উর্ধ্বে উঠে কাজ করার আহবান জানান।

    সভায় আব্দুল্লাহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষে আবু সাদাত মুহাম্মদ সুহেল এক হাজার পাউন্ড দিয়ে ফাউন্ডার মেম্বার হওয়ার প্রতিশ্রুতি দেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ