বিস্তারিত
  • ভোটারদের দ্বারে দ্বারে শফিকপত্নী, নির্বাচনী মাঠে ব্যস্থ প্রবাসীরা


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 January, 2024, 5:50 PM || সিলেট


    বিশ্বনাথবিডি২৪:: চলতি মাসের ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীর নির্বাচনী প্রতীক ‘নৌকা’য় ভোট চেয়ে নির্বাচনী আসনের ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন শফিকপত্নী তাহমিনা না আক্তার চৌধুরী।
    তিাহমিনা ছাড়াও নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে নৌকায় ভোট চেয়ে ভোটারদের কাছে যাচ্ছেন যুক্তরাজ্য থেকে আসা নৌকার মাঝি শফিকুর রহমান চৌধুরীর ছোট ভাই, মেয়ে ও মেয়ের জামাই, ভাতিজা-ভাতিজি ও ভাতিজির জামাইসহ বিপুল সংখ্যক আতœীয়-স্বজন।
    সিলেট-২ আসনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’র বিজয় সুনিশ্চিত করতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে দেশে এসেছেন শতাধিক প্রবাসী নেতৃবৃন্দ। সবারই লক্ষ্য দীর্ঘ ১০ বছর ধরে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত থাকা সিলেট-২ আসনের উন্নয়নের জন্য ‘নৌকা’র বিজয় সুনিশ্চিত করা। প্রবাসীদের দাবি ওই এলাকার কাঙ্খিত উন্নয়নের জন্য শফিকুর রহমান চৌধুরীর কোন বিকল্প নেই। নৌকার বিজয় ছাড়া কাঙ্খিত উন্নয়ন সম্ভবও নয়।
    নির্বাচনী মাঠে নৌকার প্রচারণায় অংশ নেওয়া শফিকুর রহমান চৌধুরীর স্ত্রীসহ আতœীয়-স্বজনরা পৃথকভাবে জনসংযোগ, উঠান বৈঠক ও পথসভার মাধ্যমে ‘নৌকা’র পক্ষে চাঙ্গা করছেন ভোটের মাঠ। শফিকপতœী তাহমিনা আক্তার চৌধুরী উপজেলা মহিলা আওয়ামী লীগসহ নারী নেত্রীদের সাথে নিয়ে কাছে টানতে পারছেন ভোটারদের। ভোট কেন্দ্রে যেতে তাদেরকে উৎসাহিত করছেন। ভোটের সময় ছাড়া করোনাসহ প্রতিটি দুর্যোগে স্থানীয় জনসাধারণকে নানাভাবে সহযোগিতা করেছেন মিসেস শফিক চৌধুরী। যেকারণে নৌকার পক্ষে ইতিমধ্যে ভোটের মাঠ নাড়া দিতে সক্ষম হয়েছেন তিনি। তাদের কাছে পেয়ে রীতিমতো উৎফুল্ল সাধারণ মানুষ। নির্বাচনে এসব প্রার্থীর ঘনিষ্ঠ স্বজনদের নিজেদের সুখ-দুঃখ ও আশা-আকাঙ্খার কথা জানাতে পেরে বেজায় খুশিতে আছেন নির্বাচনী আসনের ভোটাররাও।
    প্রবাসী নেতৃবৃন্দের পাশাপাশি নিজের পরিবারের সদস্যদের প্রচারণায় দলীয় নেতাকর্মী ছাড়াও ‘শফিকুর রহমান চৌধুরীর নৌকা’র প্রতীকের পক্ষে সাধারণ মানুষে ঢল নেমেছে। ফলে শফিকুর রহমান চৌধুরীর নেতৃত্বে ২য় বারের মতো আসনটিতে নৌকার বিজয় নিশ্চিতের মাধ্যমে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে চায় স্থানীয় ভোটাররা।
    শফিকপতœী তাহমিনা আক্তার চৌধুরী বলেন, শফিকুর রহমান চৌধুরী রাজনীতির জন্য পরিবারের সদস্যদেরকে ছেড়ে দীর্ঘদিন ধরে দেশে অবস্থান করছেন। তিনি শুধু মানুষের কল্যাণে কাজ করতে ভালবাসেন। একারণের চারদিকে দেখছি নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে।
    উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে ও জননেত্রী শেখ হাসিনা-কে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী করতে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক ‘নৌকা’য় ভোট দিতে উন্মুখ হয়ে আছে সিলেট-২ আসনের ভোটাররা। আমরা আশাবাদী পরিচ্ছন্ন ও উজ্জ্বল ভাবমূর্তির শফিক চৌধুরীকে ভোটাররা ৭ই জানুয়ারী নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করবেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ