বিস্তারিত
  • ৩০০ আসনে এমপি টিক করে কোন নির্বাচন হতে পারেনা : তাহসিনা রুশদীর


    বিশ্বনাথ বিডি ২৪ || 31 December, 2023, 6:15 PM || সিলেট


    বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা, ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, বর্তমান সরকার আগামী ৭ জানুয়ারি একটি নির্বাচন মঞ্চস্থ করার পরিকল্পনা করছে।
    যেখানে সংখ্যাগরিষ্ঠ বিরোধীদল অনুপস্থিত। শুধুমাত্র আওয়ামী লীগ ওই নির্বাচনে এককভাবে অংশ নিচ্ছে, যাদেরকে অন্যান্য দল বলা হচ্ছে তারাও আওয়ামী লীগ মনোনীত ও সমর্থিত। যেখানে এটা নিশ্চিত যে আওয়ামী লীগই ক্ষমতায় আসবে এবং বিরোধীদলকে হবে সেটাও তারা ঠিক করছে, মোটকথা একটি দলের প্রধানই ৩০০ আসনে কে এমপি হবে সেটা টিক করে কোন নির্বাচন হতে পারেনা।
    মানুষকে বোকা বানানো ছাড়া আর কিছুই না। এ অবস্থায় বিএনপি ও অন্যান্য বৃহৎবিরোধীদল এ নির্বাচন প্রত্যাখান করেছে। বর্তমান সরকার ১৫ বছর যাবত দেশের সম্পদ কিভাবে লুটপাট করেছে তা আপনারা নির্বাচনী হলফনামায় দেখেছেন।
    এ পরিস্থিতিতে দেশের দেশপ্রেম জনগণকে বিশেষভাবে অনুরােধ করব আপনারা এ তামাশার নির্বাচনে ভোটদানে বিরত থাকেন। আর এটাই হবে আপনাদের অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ। কারন জুলুমের সময় আপনি যদি চুপ থাকেন সেটাও কিন্তু জালিমের পক্ষ নেয়ার সামিল।
    দীর্ঘ ১২ বছর যাবত এ সরকার আপনাদের প্রিয় নেতা এম. ইলিয়াস আলীকে গুম করে রেখেছে। আমরা জানতে পর্যন্ত পারিনি সে কোথায় তা তাঁর কি হয়েছে? অনেক প্রার্থী ভোটের সময় এম. ইলিয়াস আলীর নাম ব্যবহার করে এবং আমার সাথে কথা হয়েছে বলে ভোটারদের আবেগীয় প্রতারণার মাধ্যমে ভোট পাওয়ার চেষ্ঠা করছে। এ বিষয়ে সকল জনসাধারণকে সতর্ক থাকার আহবান জানাচ্ছি। বিজ্ঞপ্তি



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ