বিস্তারিত
  • বিশ্বনাথ-রামপাশা-লামাকাজি সড়ক: গর্তে আটকা পড়ে গাড়ী, যাত্রী দুর্ভোগ চরমে


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 June, 2024, 6:47 PM || বিশ্বনাথ


    তজম্মুল আলী রাজু :: সড়কের সংস্কার কাজ হলেও কিছু অংশ এখনও অসমাপ্ত রয়েছে দীর্ঘদিন ধরে। ওই অসমাপ্ত অংশে সৃষ্ঠি হয়েছে বড় বড় গর্ত। বিশ্বনাথ-রামপাশা-লামাকাজি সড়কের কাদিপুর ব্রীক ফিল্ডের উত্তর দিকে সড়কের অংশে বড় বড় গর্তে প্রায় সময় আটকা পড়ে যাতায়াতকারি যানবাহন। ফলে সৃষ্ঠি হয় যানজটের। যানজটের কারেণ যাত্রীরা চরম দুর্ভোগ পোহাতে হয়। বারবার এমন ঘটনা ঘটলেও কর্তৃপক্ষ কিংবা সংস্কারকারি টিকাদারী প্রতিষ্ঠান আমলে নেয়নি। আমলে না নিয়ে দিনের পর দিন ফেলে রেখে সড়কের কাজ। এনিয়ে ভুক্তভোগীরা সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও কোন প্রতিকার পায়নি।
    স্থানীয় রামপাশা গ্রামের কাওছার আহমদ তোলাই বলেন, সংস্কারবিহীন এই অংশ নিয়ে আমরা বারবার সমস্যায় পড়ি। সমস্যার কথা বারবার কর্তৃপক্ষের কাছে দাবী করা হলেও কোন সমাধান পাচ্ছিনা। তিনি ওই সমস্যা সমাধানের জন্য কর্তৃপক্ষের প্রতি জোরদাবী জানান।
    ট্রাক ড্রাইভার মখলিছুর রহমান বলেন, আমরা প্রায় সময় ওই জায়গায় এসে সমস্যায় পড়তে হয়। গর্তে পড়ে গাড়ী। নষ্ঠ হয় গাড়ীর যন্ত্রাংস। এ ব্যাপারে আমরা দ্রুত সমাধান চাই। সমাধান না হলে মানুষের দুর্ভোগ পোহাতে হবে প্রতিনিয়ত।
    উপজেলা প্রকৌশলী আবু সাঈদ বলেন, বিষয়টি আমি গুরুত্বসহকারে দেখছি এবং দ্রæত সমাধানে ব্যবস্থা করব ইনশাআল্লাহ।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার বলেন, আমি দ্রুত সমাধান করতে উপজেলা প্রকৌশলীকে বলে দিয়েছি। আশাকরি দ্রুত সমাধান হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ