বিস্তারিত
  • সাংবাদিকদের সম্মানে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা এনামের ইফতার মাহফিল


    বিশ্বনাথ বিডি ২৪ || 07 April, 2024, 7:40 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::বিশ্বনাথ উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে শনিবার পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে ইফতার করলেন আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী এনাম।
    ইফতার পূর্ব আলোচনা সভায় চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলী এনাম বক্তব্যে বলেন, এই বিশ্বনাথের আলো-বাতাসে আমার বেড়ে উঠে ১৯৭১ সালে পাক-হানাদার বাহিনীর বিরুদ্ধে নিজের জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধ করে লাল-সবুজের বাংলাদেশ ছিনিয়ে আনি।
    জীবন-জীবিকার তাগিদে যুক্তরাষ্ট্র প্রবাসী হলেও এই অঞ্চলের মাটি ও মানুষের টানে আমি বছরের প্রায় পুরো সময়ই পড়ে থাকি প্রিয় বিশ্বনাথে। চেষ্টা করি জন্ম মাটি বিশ্বনাথের মানুষের সুখে-দুঃখে পাশে থাকার। যখনই বিশ্বনাথবাসীর কোন আপদ-বিপদ কিংবা সংকটের খবর পেয়েছি, তখনই চেষ্টা করেছি তাদের পাশে থাকার। শতাব্দীর ভয়াবহ দুর্যোগ মহামারী করোনার সময় আমি জনপ্রতিনিধি না হয়েও আমার ব্যক্তিগত ও পারিবারিক তহবিল থেকে চেষ্টা করেছি আমার উপজেলাবাসীর পাঁশে থাকার। এর ব্যতিক্রম হয়নি গেল বন্যায়ও। পানিবন্দি মানুষের দ্বারে দ্বারে ছুটেছি।
    তিনি বলেন, আমি আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমাকে উপজেলার সম্মানিত জনসাধারণ একবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করলে এ উপজেলায় পরিবর্তন আসবে। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব, এটি আমি বিশ্বাস করি। মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমার উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। শুধু প্রতিশ্রæতি নয়, এবার হবে উন্নয়ন। আমি সুন্দর-সুশৃঙ্খল সর্বাধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, জনসেবা আর উন্নয়নের বাইরে আমার কোনো চিন্তা নেই। আমি কথা দিচ্ছি কোন লাভের লোভ বা অনিয়ম-দূর্ণীতি অনিয়ম আমাকে স্পর্শ করতে পারবে না। বিশ্বনাথ উপজেলার জনগনকে সাথে নিয়ে সমস্যা ও সঙ্কট মোকাবেলায় কাজ করবো।
    উপজেলার বেকার যুবক ও মা-বোনদের আত্মকর্মসংস্থান ও পুনর্বাসনেও আমরা কাজ করবো। সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করে বিশ্বনাথকে একটি স্মার্ট ও উন্নয়নশীল উপজেলা হিসেবে গড়তে চাই। তিনি আরও বলেন, আমাকে যদি যোগ্য না মনে করেন, তাহলে আমাকে ভোট দিবেন না। তবে আমার অনুরোধ একজন ভালো মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।
    ইফতারপূর্ব দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন হাফিজ জিয়াউর রহমান। অনুষ্ঠানে এসময় শ্রমিক নেতা সেলিম আহমদ, সংগঠক আতিক মিয়া ও নজরুল ইসলামসহ উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ