বিস্তারিত
  • বিশ্বনাথে সরস্বতী পূজা মন্ডপ পরিদর্শন করলেন ইউএনও শাহিনা আক্তার


    বিশ্বনাথ বিডি ২৪ || 14 February, 2024, 7:47 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: স্কুল-কলেজসহ একাধিক সংগঠন ও পারিবারিকভাবে বিশ্বনাথে অনুষ্ঠিত হয়েছে বিদ্যার দেবী সরস্বতীর পূর্জা অর্চনা। সরস্বতী পূজা উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর শহরসহ উপজেলার বিভিন্ন এলাকায় ছিল উৎসবের আমেজ। স্কুল-কলেজগামী শিক্ষার্থীরাই শ্রীশ্রী সরস্বতী পূজা আয়োজনের মূল কেন্দ্র বিন্দুতে থাকেন। শিক্ষার্থীদের আয়োজনেই বেশি ভাগ মন্ডপে বিদ্যার দেবী সরস্বতীর পূজা অনুষ্ঠিত হয়।
    প্রশাসন ও সুধীমহলের সার্বিক সহযোগীতায় বুধবার (১৪ ফেব্রæয়ারী) বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকায় অনুষ্ঠিত সরস্বতী দেবীর পূজা সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এবার বসন্তের শুরুটা দেবী বন্দনার মধ্যে হওয়ার ফলে পূজার উৎসবে আনন্দের এক নতুন বার্তা যুক্ত হয়ে ছিল। ছেলেদের পাঞ্জাবী ও মেয়েদের শাড়ীতে ছিলো সাদা-হলুদের সম্বন্বয়।
    বুধবার দুপুর থেকে বিশ্বনাথে অনুষ্ঠিত শ্রীশ্রী সরস্বতী দেবীর পূজা মন্ডপগুলো পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার।
    এসময় তার সাথে ছিলেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. দয়াল উদ্দিন তালুকদার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাশ শংকু, উপজেলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সভাপতি নেপাল কুমার দেব, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ