বিস্তারিত
  • উত্তর বিশ্বনাথ উচ্চ বিদ্যালয়ে ৫০তম বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 09 February, 2024, 6:56 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::বিশ্বনাথে উত্তর বিশ্বনাথ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে ৫০তম বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিনব্যাপী ওই বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ ইউনিয়নের খাজাঞ্চীগাঁও গ্রামস্হ বিদ্যালয়ের মাঠে অনুষ্টিত হয়।

    এতে আমন্ত্রিত বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কবি জসিম উদ্দিন খাঁনের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোহাম্মদ রাকিবুল ইসলামের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য জহুরুল হোসেন জহির।

    স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাংশু শেখর তালুকদার। অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি সহ-পাঠ্যক্রমিক কার্যাবলী ও সুস্থ বিনোদনের জন্য খেলাধুলা একটি অপরিহার্য মাধ্যম।

    বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহকারীদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, আশাকরি খেলাধুলার মাধ্যমে তারা ভবিষ্যতের জন্য নিজেদের তৈরি করতে সক্ষম হবে। সাথে সাথে চরিত্র গঠনে তোমরা সক্রিয় ভূমিকা রাখতে হবে।

    শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করেন ৮ম শ্রেণীর শিক্ষার্থী শামীম আহমদ ও গীতা পাঠ করেন অন্না দাস।

    জাতীয় সংগীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে ৫০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার শুভ উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কবি জসিম উদ্দিন খান।

    এতে অত্র প্রতিষ্টানসহ স্থানীয় এলাকার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন বিষয়ে অনুষ্টিত হয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা। শেষে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এসময় বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য গিয়াসউদ্দিন খান পংকী, অভিভাবক সদস্য মানিক মিয়া, নিরেন্দ্র দাস, শামাীম আহমদ, শিক্ষানুরাগী সদস্য আমির উদ্দিন, সহ প্রধান শিক্ষক মাওলানা মো. কামরুল হুদা, সিনিয়র শিক্ষক আজিজুল হক, মনূষা রাণী দাস, বিশ্বজিৎ রায়, নুরে আলম সিদ্দিকী, স্বপন কুমার দাস, মো. অলিউর রহমান, মো. জাকির হোসেন, মো. আলী হেসেন, অভিভাবক, এলাকার মুরব্বি, যুবক, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ