বিস্তারিত
  • বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 08 February, 2024, 10:24 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: আকাশে বেলুন উড়িয়ে বিশ্বনাথ উদ্বোধন করা হয়েছে ‘লক্ষ টাকার ফুটবল ট‚র্ণামেন্ট’র ৪র্থ আসরের। বৃহস্পতিবার (৮ ফেব্রæয়ারী) বিকেলে পৌর শহরের জানাইয়া (মশুলা) গ্রামের মাঠে ১৬ দলের অংশ গ্রহনে অনুষ্ঠিত ট‚র্ণামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।
    বিশ্বনাথের বিশ্বকাপ ট‚র্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকারের পাশাপাশি প্রবাসীদের কল্যাণে ক্রীড়াঙ্গণে বিশ্বনাথ উপজেলা অনেক দূর এগিয়ে গেছে। বিশ্বনাথের মতো ‘ফুটবল বা ক্রিকেটে’র এতো ট‚র্ণামেন্ট আর কোন উপজেলায় হয় না। তাই বিশ্বনাথ উপজেলাকে অনুসরণ করে সিলেটের সবকটি উপজেলাই বেশি বেশি করে ট‚র্ণামেন্টের আয়োজন করে ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেয়া প্রয়োজন। খেলাধুলা মানুষের শরীর গঠনের পাশাপাশি মানুষকে অপরাধ প্রবনতা থেকে দূরে রাখে, ফলে সমাজ হয় শান্তিময়।
    প্রবাসীদের অর্থায়নে ও উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতি আয়োজিত ট‚র্ণামেন্টের উদ্বোধনী ম্যাচে ঘানা থেকে আগত ফুটবলার ওসমানের একমাত্র গোলে এসআর স্পোর্টস ওয়ার্ল্ড সিলেটকে হারিয়ে বিশ্বনাথে হিরামন স্পোটিং ক্লাব জানাইয়া শুভ সূচনা করেছে। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন হিরামন স্পোটিং ক্লাবের ফুটবলার শাহীন।
    উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়ার সভাপতিত্বে ও ধারাভাষ্যকার একেএম তুহেমের পরিচালনায় অনুষ্ঠিত ট‚র্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, সদস্য আলতাব হোসেন, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য সিরাজ উদ্দিন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ