বিস্তারিত
  • উপজেলা পরিষদ নির্বাচন : বিশ্বনাথে আল-ইসলাহ’র প্রার্থী বাচাই


    বিশ্বনাথ বিডি ২৪ || 05 February, 2024, 6:08 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: আসন্ন বিশ্বনাথ উপজেলা নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান প্রার্থী বাচাই উপলক্ষে আনজুমানে আল-ইসলাহ বিশ্বনাথ উপজেলার উদ্যোগে এক সভা শনিবার আলহাজ্ব লেচু মিয়া স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।
    আনজুমানে আল-ইসলাহ বিশ্বনাথ উপজেলা সভাপতি মাওলানা আকতার আলীর সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পৌর আল-ইসলাহর সভাপতি তালুকদার মো. ফয়জুল ইসলাম, উপজেলা সহসভাপতি মাওলানা আকমল হোসেন শাকুর, মাওলানা লুৎফুর রহমান, পৌর আল-ইসলাহর সাধারণ সম্পাদক শেখ মো. শাহজাহান, দৌলতপুর ইউনিয়ন আল-ইসলাহ সভাপতি মাহবুবুর রহমান আঙ্গুর।
    সভায় আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পৌর আল-ইসলাহ সভাপতি তালুকদার ফয়জুল মো. ইসলাম, উপজেলা আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, আনজুমানে আল-ইসলাহ বিশ্বনাথ উপজেলার সাবেক সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্য প্রবাসী, মাওলানা সিরাজুল ইসলাম সা’দ ও ভাইস-চেয়ারম্যান পদে পৌর আল-ইসলাহর সাধারণ সম্পাদক শেখ মো. শাহজাহান, উপজেলা আল-ইসলাহর সাংগঠনিক সম্পাদক মাওলানা ইসলাম উদ্দিন লতিফি ও দৌলতপুর ইউনিয়ন আল-ইসলাহর সভাপতি মাহবুবুর রহমান আঙ্গুরকে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হিসেবে বাচাই করে কেন্দ্রে প্রেরণ করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ