বিস্তারিত
  • বিশ্বনাথে ইউপি সদস্যের উপর হামলা, মামলা, গ্রেফতার ১


    বিশ্বনাথ বিডি ২৪ || 11 November, 2023, 5:11 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য সামিম আহমদের উপর হামলা ঘটনায় মামলা করা হয়েছে। ইউপি সদস্যের ভাই পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত: আব্দুল নূরের পুত্র শাহেদ আহমদ বাদী হয়ে তিনজনকে অভিযুক্ত করে ১০ অক্টোবর শুক্রবার রাতে বিশ্বনাথ থানায় মামলা করেন। যার নং ৩।
    মামলায় বিশ্বনাথ সদর ইউনিয়নের পূর্ব শ্বাসরাম গ্রামের চমক আলীর পুত্র সেবুল মিয়াকে (৪০), প্রধান অভিযুক্ত করে তিনজনকে অভিযুক্ত করে মামলা করা হয়। মামলার অন্য অভিযুক্তরা হলেন একই গ্রামের মৃত: রিফাত উল্লাহর পুত্র চমক আলী (৬৫) ও চমক আলীর পুত্র টুনু মিয়া (৩৮)।
    মামলার প্রধান অভিযুক্ত সেবুল মিয়াকে শনিবার দুপুরে নিজ এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ।
    মামলার এজাহার সূত্রে জানাগেছে, ৯ অক্টোবর বৃহস্পতিবার রাতে পূর্ব শ্বাসরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা পাকাকরণ কাজে বাঁধা প্রদান করেন করেন বিবাদীরা। এসময় বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সামিম আহমদের উপর দেশীয়-অস্ত্র সস্ত্র দিয়ে হামলা করে গুরুত্বর আহন করে বিবাদীরা।
    হামলায় গুরুত্বর আহত হন ইউপি সদস্য সামীম আহমদ। আহত ইউপি সদস্যের প্যান্টের পকেটে থাকা নগদ ৫০ হাজার টাকা নিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। হামলায় গুরুত্বর আহত ইউপি সদস্যকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
    বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী বলেন, মামলার প্রধান অভিযুক্ত সেবুল মিয়াকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য অভিযুক্তদেরকে গ্রেফতারের অভিয়ান চলছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ