বিস্তারিত
  • তিন ওয়ার্ডবাসির সাথে বিশ্বনাথ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিরনের মতবিনিময়


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 June, 2023, 6:30 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সাবেক ৬নং ওয়ার্ডের দুইবারের সদস্য মো. আব্দুল জলিল হিরনের উদ্যোগে শনিবার (৩রা জুন) তাঁর সাধুগ্রামস্থ গ্রামের বাড়িতে ৪, ৫ ও ৬নং ওয়ার্ডবাসির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    সাবেক ৬নং ওয়ার্ডবাসির ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সাধুগ্রামের প্রবীন মুরব্বী নোয়াব আলী। সংগঠক মুজিবুর রহমান মঞ্জু’র পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো. আব্দুল জলিল হিরন।

    ইউনিয়নবাসির সহযোগিতা কামনা করে আব্দুল জলিল হিরন মিয়া বলেন, জনসেবাকে ভালবাসি বলে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। ইউনিয়নবাসির অকুষ্ঠ সমর্থন নিয়ে অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছতে চাই। তিনি ইউনিয়নবাসির সহযোগিতা কামনা করে নির্বাচনে সবার পরামর্শ, সার্বিক সহযোগিতা ও মূল্যবান ভোট কামনা করেন।

    সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবক হাফিজ খলিলুর রহমান, আতাউর রহমান, গিয়াস মিয়া, শাহ জামাল, ফখরউদ্দিন, ফরিদ মিয়া, নেছার মিয়া, সেলিম আহমদ, তেরাব আলী, কয়েস মিয়া, নাজমুল ইসলাম, আখতার হোসেন, সাখাওয়াত, ফেরদৌস মিয়া, সুজন মিয়া, জমির আলী, আব্দুল আহাদ লয়লু, বুরহান উদ্দিন, চমক আলী।
    এসময় ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ