বিস্তারিত
  • বিশ্বনাথে অবৈধভাবে ফুটব্রিজ নির্মাণ : অভিযোগ দায়ের


    বিশ্বনাথ বিডি ২৪ || 12 May, 2023, 9:20 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে সরকারি খালের উপর অবৈধভাবে ফুটব্রিজ নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। অবৈধভাবে ব্রিজ নির্মাণ করায় ফুঁসে উঠেছেন এলাকাবাসি। অবৈধ ও জোরপূর্বকভাবে ব্রিজ নির্মাণ করার অভিযোগ এনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা জাহান বরাবরে এলাকাবাসি ৪ঠা মে লিখিত অভিযোগ দায়ের করেছেন এলাকাবাসি।

    লিখিত অভিযোগে প্রকাশ: বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজের দক্ষিণ পার্শ্বে আহমদাবাদ মৌজার সরকারি খালের উপর কারিকোনা গ্রামের মনির মিয়া সম্পূর্ণ বেআইনীভাবে ৩২ ফুট খালের উভয় পার্শ্বে মাটি ভরাট করে ফুটব্রিজ নির্মাণ করছেন। ব্রিজ নির্মাণের ফলে দক্ষিণ বিশ্বনাথের ১০-১২টি গ্রামের পানি নিস্কাশনে প্রতিবন্ধকতার সৃষ্ঠি হবে। ওই ফুটব্রিজ বাস্তবায়ন হলে এলাকার পানি প্রবাহের জটিলতা সৃষ্ঠি হবে। অনেক কৃষকের ব্যাপক ক্ষতি হবে। এলাকা ও কৃষকের কথা চিন্তা করে ফুটব্রিজের কাজ বন্ধ ও অপসারণের জন্য প্রশাসনের প্রতি জোরদাবি জানিয়েছেন এলাকাবাসি।
    প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক ও প্যানেল চেয়ারম্যান আব্দুল জলিল হিরণ মিয়া সুপারিশ করেছেন।
    লিখিত অভিযোগে সাক্ষর করেছেন সিরাজ মিয়া, কলমদর, ফজলুর রহমান, ফারুক মিয়া, বদরুল, শুকুর মিয়া, হারিছ মিয়া, হাফিজ খলিলুর রহমান, নেছার, ফখরউদ্দিন, আতাউর রহমান, জাহেদ মিয়া, শরিফ মিয়া।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ