বিস্তারিত
  • বিশ্বনাথে আশুগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ক্যামিকেল বিজ্ঞানী আমির আলী সংবর্ধিত


    বিশ্বনাথ বিডি ২৪ || 20 March, 2023, 2:48 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রাখায় বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী, ফার্মাসিটিক্যালস সাইনষ্টিট বিজ্ঞানী আলহাজ্ব মো. আমির আলী ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান করা হয়েছে। আশুগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয় অ্যান্ড গর্ভনিং বডির আয়োজনে সংবর্ধনা সভা সোমবার (২০ মার্চ) বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
    বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেন্টু আলীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ফার্মাসিটিক্যালস সাইনষ্টিট বিজ্ঞানী আলহাজ্ব মো. আমির আলী।
    বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কাউছার উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয় গর্ভনিং বডির অভিভাবক সদস্য আতিকুর রহমান, হলি চাউল্ড স্কুলের পরিচালক, শিক্ষানুরাগী আতিকুর রহমান।
    এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, শিক্ষানুরাগী ক্বারী মঞ্জুর আহমদ, মাসুক মিয়াসহ অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ।
    অনুষ্ঠান শেষে ফার্মাসিটিক্যালস সাইনষ্টিট বিজ্ঞানী আলহাজ্ব মো. আমির আলী ও ১২ জন মেধাবী শিক্ষার্থী, প্রাথমিকে বৃত্তি প্রাপ্ত ১৩জন শিক্ষার্থী ও ৯২জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেষ্ঠ ও অনুদান প্রদান করা হয়।
    অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বিদ্যালয়ের শিক্ষার্থী মোহাম্মদ তাহমিদ ও গীতা পাঠ করেন দিপা বিশ্বাস।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ