বিস্তারিত
  • বিশ্বনাথে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


    বিশ্বনাথ বিডি ২৪ || 17 March, 2023, 7:48 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষেক্ষ উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় উপজেলা কমপ্লেক্স-এ অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরাল-এ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, উপজেলা আওয়ামী লীগ, পল্লী বিদ্যুৎ সমিতিসহ বিভিন্ন সংগঠন। পরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। সকাল ১১টায় আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার নুসরাত জাহান।
    সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম নুনু মিয়া। বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ও সামাজিক জীবনের বিভিন্ন দিক আলোচনা করে আমাদের নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে হবে। বঙ্গবন্ধুর আর্দশ বুকে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যেতে হবে।
    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার অফিসার (ইনচার্জ) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সস্পাদক ফারুক আহমদ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছয়ফুল হক। দুপুর ১২টায় শিশু-কিশোরদের নিয়ে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী’তে কেক কাটা হয়। অনুষ্ঠানে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ