বিস্তারিত
  • ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ উপজেলা ও পৌর সম্মেলন সম্পন্ন


    বিশ্বনাথ বিডি ২৪ || 23 January, 2023, 7:34 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ উপজেলা ও পৌর শাখার সম্মেলন শুক্রবার আইসিএবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথ উপজেলা সভাপতি মুহাম্মাদ আব্বাস আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ খালেদ আহমদ ও পৌর শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ আতিকুর রহমানের যৌথ পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার সহসভাপতি মাওলানা মুহাম্মাদ আমীর উদ্দিন।
    প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আরিফুল ইসলাম শামীম। সম্মেলনে বিশ্বনাথ উপজেলা ও পৌর শাখার বিগত কমিটি বিলুপ্ত করে ২০২৩ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়। ইসলামী ছাত্র আন্দোলন সম্মেলনে মুহাম্মাদ আব্বাস আলী-কে সভাপতি করে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ উপজেলার কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মুহাম্মদ তামজিদুল হক সাধারণ সম্পাদক মুহাম্মদ খালেদ আহমদ এবং মুহাম্মদ শাহেদ আহমদকে বিশ্বনাথ পৌর শাখার সভাপতি করে কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মুহাম্মাদ রুহিন আহমদ, সাধারণ সম্পাদক মুহাম্মদ আতিকুর রহমান মনোনীত করে কমিটি ঘোষনা করা হয়।
    সম্মেলনে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার সাবেক সভাপতি মুহাম্মাদ সায়মন সিকদার ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার দাওয়াহ সম্পাদক মুহাম্মদ মুহসিনুল হক কিবরিয়া।
    অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি বিশ্বনাথ উপজেলার উপদেষ্টা, মাওলানা ফয়জুর রহমান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ বিশ্বনাথ উপজেলার সাধারণ সম্পাদক মুহাম্মদ জুয়েল আহমদ প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ