বিস্তারিত
  • বিশ্বনাথ স্পোর্টস ডেভোলাপমেন্ট ট্রাস্ট ইউকের কমিটি গঠন


    বিশ্বনাথ বিডি ২৪ || 18 October, 2021, 6:30 PM || প্রবাস, বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::- বিশ্বনাথ উপজেলার খেলাধুলার মানউন্নয়ন ও যুক্তরাজ্যে সাবেক খেলোয়াড়দের সাথে সম্পর্কের সেতু বন্ধন সৃস্টি করতে গঠন করা হয়েছে বিশ্বনাথ স্পোর্ট ডেভোলাপমেন্ট ট্রাস্ট ইউকে।

    সংগঠনের কমিটি গঠনের লক্ষে গত ২৭ এপ্রিল সোমবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের মসলা রেস্টুরেন্টে এক সভার আয়োজন করা হয়। এসময় সাবেক খেলোয়াড়গন ছাড়াও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য বিশ্বনাথ উপজেলার খেলাধুলার উন্নয়নে একটি ক্রিড়া সংগঠন গঠনের লক্ষে ১০ সদস্য বিশিষ্ট একটি সমন্নয় কমিটি গঠন করা হয়।

    সমন্নয় কমিটির সদস্য গৌছ আলী, আলহাজ্ব তৈমুছ আলী, আবুল কালাম আজাদ, গৌছ খান, ময়নুল ইসলাম আঙ্গুর, আব্দুল কুদ্দুস, আখলাকুর রহমান, আব্দুর রহিম রঞ্জু ও খালেদ খান নতুন কমিটির নাম ঘোষণা করেন।

    এতে সর্বসম্মতিক্রমে সেবুল মিয়াকে আহবায়ক ও আব্দুর রাজ্জাককে যুগ্ম আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

    বিশ্বনাথ স্পোর্ট ডেভলাপমেন্ট ট্রাস্ট এর নবগঠিত আহবায়ক কমিটির সদস্যরা হলেন, আহবায়ক গিয়াস উদ্দিন সেবুল, যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, সদস্য মো. জালাল মিয়া মুজীবুর রহমান ( আমতৈল) জিলু মিয়া জলিল জামিল খান সেবুল মিয়া ( জানাইয়া) সুমেদ খান রুহেল মিয়া মনসুর মুকিদ সহিদ মিজান পারভেজ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ