বিস্তারিত
  • বিশ্বনাথে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিএনপি নেতা খালেদের বস্ত্র বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 12 May, 2021, 11:36 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বিশ্বনাথে ৫ শতাধিক অসহায়-দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে পৌর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য, সাবেক ছাত্রদল নেতা আব্দুল রহমান খালেদের উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।

    বুধবার পৌর শহরের বরইগাঁও গ্রামস্থ খালেদের বাড়িতে ‘বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি এবং ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলী ও তার গাড়ী চালক আনসার আলীর সন্ধান কামনায়’ ওই ঈদবস্ত্র বিতরণ করা হয়।

    বিশ্বনাথ পৌর বিএনপি নেতা আব্দুল রহমান খালেদের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাসেল আহমদের পরিচালনায় ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মঈনুল হক।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক হাজী আব্দুল হাই, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সামছুল ইসলাম, শেখ তাহির উল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল বাশার।

    শুরুতে কোরআন তেলাওয়াত করেন উপজেলা ছাত্রদলের সদস্য আবু তাহের মিসবাহ। অনুষ্ঠানে আড়াইশত জন পুরুষকে লুঙ্গি ও আড়াইশত মহিলাকে শাড়ী প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মঈনুল হক, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহনুর মিয়া, অলংকারী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি দিলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক জুবায়ের আহমদ সুমন, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব রাসেল আলী, সদস্য মুহিন আহমদ প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ