বিস্তারিত
  • বিশ্বনাথে মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দিলেন শফিক চৌধুরী


    বিশ্বনাথ বিডি ২৪ || 11 May, 2021, 4:17 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের বিশ্বনাথ উপজেলার ৭০জন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ঈদ উপহার দিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। মঙ্গলবার (১১ মে) উপজেলা বিআরডিবি হলরুমে প্রতি বছরের ন্যায় এবারও শফিক চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের ঈদবস্ত্র ও নগদ টাকা দেন তিনি।

    প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, মুক্তিযোদ্ধারা হচ্ছেন জাতির সূর্য সন্তান। কোন কিছুর মাধ্যমেই তাঁদের ঋণ পরিশোধ করা যাবে না। তবু আমরা নিজেদের অবস্থান থেকে চেষ্টা করি জাতির বীর সন্তানদেরকে তাঁদের প্রাপ্য সম্মান প্রদান করার। এরই ধারাবাহিকতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনের পর থেকেই জাতির সূর্য সন্তানদেরকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হচ্ছে এবং বৃদ্ধি করা হয়েছে তাঁদের সম্মাননা।

    মুক্তিযোদ্ধাদের কল্যাণে আওয়ামী লীগ সরকার কাজ করে যাবে ও দেশের সার্বিক উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়িত হবে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন চন্দ্র দাস, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তি।

    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, যুক্তরাজ্যস্থ ডরসেট আওয়ামী লীগের সভাপতি এআর চেরাগ আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈমসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

    উল্লেখ্য, এরআগে সকাল সাড়ে ১০ টায় ওসমানীনগর ও বালাগঞ্জের একশত জন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ঈদ উপহার দেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ