বিস্তারিত
  • খতিরা তালামীযের উদ্দ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও দুআ মাহফিল


    বিশ্বনাথ বিডি ২৪ || 11 May, 2021, 3:53 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: উপমহাদেশের প্রখ্যাত বুযুর্গ আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (র.) প্রতিষ্ঠিত ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া’র কেন্দ্র ঘোষিত মাহে রামাদান উপলক্ষে দেশব্যাপি গরিব-দুঃখী, অসহায় মানুষের মধ্যে ঈদ-উপহার সামগ্রী বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ৭নং জালালপুর ইউনিয়ন শাখার আওতাধীন খতিরা আঞ্চলিক শাখার উদ্দ্যোগে গ্রামের গরিব-অসহায় পরিবারের মাঝে ঈদুল ফিতর কে সামনে রেখে ঈদ-উপহার সামগ্রী বিতরণ ও দুআ মাহফিল সম্পন্ন হয়েছে।

    ১০ মে সোমবার শাখার সভাপতির বাড়িতে ঈদ-উপহার সামগ্রী বিতরণ ও দুআ মাহফিল অনুষ্টানে খতিরা তালামীযের সভাপতি জাকির হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমদ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান,সাবেক তালামীয নেতা জননেতা মোহাম্মদ মাহবুবুর রহমান। প্রধান বক্ততার বক্তব্য রাখেন জালালপুর ইউনিয়ন শাখার সভাপতি মো, নাজমুল হোসেন রাজন।

    এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খতিরা হযরত পীর মিয়া চাঁন খাঁ ( রহ:)হাফিজিয়া দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি সুফি মিয়া, অভিভাবক সদস্য শফিক মিয়া, লালাবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সম্ভব্য মেম্বার পদপ্রার্থী আব্দুল কাদির, দক্ষিণ সুরমা থানা তালামীযের সহ-সভাপতি ও খতিরা তালামীযের সাবেক সভাপতি মুহাম্মদ নিজাম উদ্দিন, বিশিষ্ট মুরব্বী দিলু মিয়া, খতিরা গ্রামের কৃতিসন্তান আতিকুর রহমান, জিলা মিয়া,আব্দুল আহাদ, খতিরা তালামীযের সাবেক সভাপতি মো:আব্দুর রহমান মারুফ, বর্তমান সহ-সভাপতি আব্দুল আজিজ মাহতাব, প্রচার সম্পাদক মিলন মাহমুদ, অন্যতম সদস্য ফাহিম আহমদ,আতিকুর রহমান, সাইদুর রহমান রুহিন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরও অনেকে।

    বিশেষ করে খতিরা তালামীযের নেতৃবৃন্দ কৃতঙ্গতা প্রকাশ করেন যারা শারিরীক ও আর্থিকভাবে সহযোগীতা করেছেন উনাদের প্রতি এবং উনাদের জন্যে দুআ করা হয়। পরিশেষে সভাপতির সমাপনী বক্তব্য ও দুআ’র মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ