বিস্তারিত
  • বিশ্বনাথে এনআরবি ব্যাংকের খাদ্যসামগ্রী


    বিশ্বনাথ বিডি ২৪ || 08 May, 2021, 8:30 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, করোনার ওই সংকঠকালীন সময়েও যাতে এলাকার গরীব-অসহায় মানুষের মনে ঈদের আনন্দ বহাল থাকে সেজন্য তাদের সহযোগীতায় সরকারের পাশাপাশি বিত্তবান ও প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে।

    আর শান্তির ধর্ম ইসলামের নাম ব্যবহার করে যারা জ্বালাও-পুড়াও করে, মানুষ হত্যা করে, দেশ ও জাতির ক্ষতিসাধন করে ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করে আইন-শৃংখলা বাহিনীকে সার্বিক সহযোগীতা করতে হবে। এসময় তিনি করোনা পরিস্থিতি নিয়তন্ত্রে আনার জন্য সবাইকে সরকারি বিধি নিষেধগুলো মেনে চলার জন্য সকলের প্রতি আহবান করেন।

    তিনি শনিবার সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নে এনআরবি ব্যাংকের লিমিটেডের পরিচালক যুক্তরাজ্য প্রবাসী মনির আলীর উদ্যোগে ও এনআরবি ব্যাংকের অর্থায়নে এলাকার ২ শতাধিক অসহায়-গরীব পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

    উপজেলার দশঘর ইউনিয়নের দশঘর গ্রামস্থ প্রবাসী মনির আলীর নিজ বাড়িতে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। দশঘর গ্রামের মুরব্বী আব্দুর রশিদের সভাপতিত্বে ও দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা বশির আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন মাসুক আলী।

    এসময় বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সাংবাদিক কামাল মুন্না, উপজেলা আওয়ামী লীগের সদস্য নাজমুল ইসলাম অপু, আওয়ামী লীগ নেতা সামছুল ইসলাম সমুজ, ইতালী প্রবাসী রেজা কিবরিয়া, সংগঠক নিয়ামত উল্লাহ, আরব আলী, মাওলানা আব্দুল হক প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ