বিস্তারিত
  • অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে : মোকাব্বির খান এমপি


    বিশ্বনাথ বিডি ২৪ || 08 May, 2021, 8:20 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির বলেন, মানবিকতা থাকার কারণেই মানুষ সৃষ্টির সেরা জীব।

    আর মানুষের মধ্যে থাকা সেই মানবিকতা থেকেই আমাদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীরা এগিয়ে আসলে ঈদের আনন্দ সকলে উপভোগ করার পাশাপাশি সকল সংকঠকালীন সময় আমরা ঐক্যবদ্ধভাবে সহযেই মোকাবেলা করতে পারব। এসময় তিনি করোনা পরিস্থিতি নিয়তন্ত্রে আনার জন্য সবাইকে সরকারি বিধি নিষেধগুলো মেনে চলার জন্য সকলের প্রতি আহবান করেন।

    তিনি শনিবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নে ‘মরহুম আলহাজ্ব আব্দুস সামাদ ও আলহাজ্ব গোলাম মোস্তফা মেমোরিয়াল ট্রাস্টের’ উদ্যোগে এলাকার ১৬০টি অসহায়-গরীব পরিবারের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

    উপজেলার রামপাশা ইউনিয়নের রহমাননগর গ্রামস্থ আলহাজ্ব শফিকুর রহমান বাবুলের বাড়িতে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সমাজসেবক আলহাজ্ব শফিকুর রহমান বাবুলের সভাপতিত্বে ও রেডরোজ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোশারফ হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোশন চেরাগ আলী, উপজেলার পালেরচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেকিম উদ্দিন, ইতালী প্রবাসী মোহাম্মদ আলী তালুকদার। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আশরাফুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন রেডরোজ সমাজ কল্যাণ সংস্থার সহ সভাপতি মনসুর আহমদ।

    এসময় বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনজিত ধর রন, এলাকার মুরব্বী হাজী নূর উদ্দিন, আব্দুল গণি প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ