বিস্তারিত
  • বিশ্বনাথে অভিনব কায়দায় প্রতারণা, গ্রেফতার ৩


    বিশ্বনাথ বিডি ২৪ || 06 May, 2021, 9:22 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে এক যাত্রীর স্বর্ণের দোল হাতিয়ে নেয়ার ঘটনায় গাড়ীসহ তিন প্রতারককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল বৃহষ্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনিটের সময় বিশ্বনাথ জগন্নাথপুর সড়কের খরাগঞ্জে এ ঘটনা ঘটে।
    গ্রেফতারকৃতরা হলেন হবিগঞ্জের বানিয়াচং থানার উত্তর সাঙ্গঘর গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে সাহেদ মিয়া (২৮), জালাবাদ থানার শিবের বাজার গ্রামের মৃত হারুনুর রশীদের ছেলে রুকন মিয়া (২৬) ও সিলেটের এয়ারপোর্ট থানার খাসদবির গ্রামের আদু মিয়ার ছেলে নাঈমুল ইসলাম নয়ন (২৬)। গ্রেফতারের পর তাদের কাছ থেকে একজোড়া স্বর্ণের দোল ও প্রতারণার কাজে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকশা (নাম্বার-সিলেট-থ-১১-৩০০৯) জব্দ করে পুলিশ।
    প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, আটককৃতরা সিলেট থেকে সিএনজিযোগে প্রতরণার জন্যেই বের হয়। শিকার টর্গেক করে গাড়ীতে উঠিয়ে নানা ভাবে ফুঁসলিয়ে সহজ-সরল মানুষদের বোকা বানিয়ে মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিত তারা। ঘটনার দিন তারা ৪০ বছর বয়সি এক নারীকে কালিগঞ্জবাজার থেকে গাড়ীতে উঠায়। মহিলা তার বাবার বাড়ী থেকে স্বামীর বাড়ি জগন্নাথপুর উপজেলার মিরপুর যেতে চাইলে তারা ভাড়ায় নিতে রাজি হয়।
    গাড়ীতে উঠার পর যাত্রীবেশী প্রতারক একটি নকল স্বর্ণের বার কুড়িয়ে পেয়েছে বলে জানিয়ে তা প্রদর্শন করে। এটি কোটি টাকা মূল্যে বলে, এক পর্যায়ে তাকে লোভের ফাঁদে ফেলে নকল স্বর্ণের বিনিময়ে মহিলার আসল স্বর্ণের দোল খুলে নেয়। পরে বিষয়টি
    বিশ্বনাথ পুলিশ স্টেশনের এসআই অরূপ সাগর গুপ্ত কমল বলেন, গ্রেফতারকৃতরা সংঘব্ধ প্রতারক চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ