বিস্তারিত
  • বিশ্বনাথে স্কুল ছাত্রের খুনিকে গ্রেফতার করতে লাশ নিয়ে থানার সামনে অবস্থান


    বিশ্বনাথ বিডি ২৪ || 02 May, 2021, 10:58 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে রাস্তা নিয়ে সংঘর্ষের সময় প্রতিপক্ষের গুলিতে সুমেল আহমদ (১৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। শনিবার (১ মে) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চৈতননগর গ্রামে এ ঘটনা ঘটে।

    সুমেল ওই গ্রামের মানিক মিয়ার ছেলে ও স্থানীয় শাহজালাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এ ঘটনায় সুবেলের পিতা মানিক মিয়া ও মনির মিয়া নামে আরও দু’জন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে।

    খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করে।

    প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, চৈতননগর গ্রামের ভেতর দিয়ে একটি সড়ক লামাটুকের বাজার মূল সড়কে গিয়ে যুক্ত হয়েছে। সম্প্রতি এ সড়কে নিজের লোকজন নিয়ে মাটি কাটার কাজ শুরু করেন একাধিক ঘটনায় আলোচিত ব্যক্তি সাইফুল আলম ওরফে লন্ডনি সাইফুল। আজ সড়কের পাশে গ্রামের নজির মিয়ার ধানী জমি থেকে সাইফুলের লোকজন মাটি কাটতে গেলে আপত্তি করেন নজির। এ নিয়ে প্রথমে বাকবিতন্ডা, পরে উভয় পক্ষ সংঘর্ষে জমিয়ে পড়েন।

    এ সময় নিজের অগ্নেয়াস্ত্র দিয়ে সাইফুল গুলি ছুঁড়েন। তার ছোঁড়া গুলিতে মাটিতে লুটিয়ে পড়েন প্রতিপক্ষের কয়েকজন। এদের মধ্যে গুলিবিদ্ধ স্কুলছাত্র সুমেলকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, আজ (রবিবার) বিকেল সাড়ে ৩টায় গুলিবিদ্ধ হয়ে নিহত স্কুলছাত্র সুমেলের লাশ নিয়ে বিশ্বনাথ থানার সামনে অবস্থান নেন প্রতিবাদী জনতা।

    ‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন এবং এলাকাবাসীর ব্যানারে অবস্থান নিয়ে সেখান থেকে সুমেল হত্যার মূল অভিযুক্ত সাইফুল আলমকে দ্রুত আইনের আওতায় এনে ফাঁসি কার্যকর করার দাবি জানানো হয়।’

    বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, ‘এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি। পুলিশ ইতোমধ্যে চারজনকে গ্রেপ্তার করেছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। ঘটনার সাথে জড়িত অন্যদেরও গ্রেপ্তারে অভিযান চলছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ