বিস্তারিত
  • আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে বিশ্বনাথের যুবক খুন ঃ দাফন সম্পন্ন


    বিশ্বনাথ বিডি ২৪ || 25 September, 2023, 9:20 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়া বিশ্বনাথের কিশোর আল-আমিনের মরদেহ সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে দেশে এসে পৌঁছেছে। এরপর বাদ মাগরিব উপজেলার রামপাশা ইউনিয়নের কাদিপুর জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত জানাযার নামাজ শেষে মরহুমের মরদেহ দাফন করা হয়।
    মরহুমের জানাযার নামাজে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, পৌরসভার কাউন্সিলর ফজর আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার জামাল আহমদ, আফিজ আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, যুক্তরাজ্য প্রবাসী মনির আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য আবুল কাশেম, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম, ব্যবসায়ী মুহিবুর রহমান রুবেল প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    উল্লেখ্য, ভাগ্নানোয়নের জন্য ৩ মাস ১৫ দিন পূর্বে দক্ষিণ আফ্রিকা যাওয়া বিশ্বনাথ পৌর শহরের দক্ষিণ মিরেরচর গ্রামের মোবারক আলীর পুত্র ও বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সহসভাপতি কামাল মুন্নার ভাগ্না আল-আমিন গত ১০ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকার কিস্টিয়ানা শহরস্থ ব্যবসা প্রতিষ্ঠানে নিজের দায়িত্ব পালনরত অবস্থায় সেখানে সন্ত্রাসীদের হামলা ও গুলিতে গুরুত্বর আহত হন। গুরুত্বর আহত অবস্থায় তাকে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। মৃত্যুর সাথে পাঞ্চা লড়তে লড়তে অবশেষে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে সদ্য যৌবনে পদার্পন করা নিষ্পাপ যুবক আল-আমিন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ