বিস্তারিত
  • দেওকলস ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন সাংবাদিক টুনু


    বিশ্বনাথ বিডি ২৪ || 06 June, 2023, 9:10 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন সাংবাদিক এম আর টুনু তালুকদার। তিনি ওই ইউনিয়নের জগতপুর গ্রামের সম্ভান্ত পরিবারের সন্তান। টুনু ইউনিয়নের সাবেক মেম্বার ও ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি ছোট মিয়ার পুত্র।
    সাংবাদিক টুনু তালুকদার বর্তমানে আনন্দ টিভিতে সিলেট ব্যুরো প্রধান হিসেবে কর্মরত আছেন। এছাড়া সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য ও সিলেট ইমজার সদস্য।
    টুনু তালুকদার প্রতিদিন এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। ভোটারদের দ্বারে দ্বারে ও এলাকার বিশিষ্ঠজনদের সাথে মতবিনিময় করে ভোট ও দোয়া প্রার্থনা কামনা করে যাচ্ছেন। রোববার নিয়ামতপুর, পশ্চিম নিয়ামতপুর, কাহিরঘাট গণসংযোগ করেছেন।
    এবিষয়ে এম আর টুনু তালুকদার বলেন, বিগত দুই বছর ধরে এলাকায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের পরামর্শেই চেয়ারম্যান প্রার্থী হয়েছি। প্রতিদিন গণসংযোগ করছি। বেশ সাড়া মিলছে। তিনি বলেন, নির্বাচিত হলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করাই হবে আমার মূল কাজ। এজন্য ইউনিয়নবাসীর দোয়া আর ভালবাসা চাই।-বিজ্ঞপ্তি
    উল্লেখ্য, বিশ্বনাথ উপজেলার দেওকলসসহ ৫ ইউনিয়নের ভোটগ্রহণ আগামী ১৭ জুলাই। মনোনয়ন দাখিলের শেষ সময় ১৮ জুন, মনোনয়ন বাছাইয়ের তারিখ ১৯ জুন, প্রার্থীতা প্রত্যাহরের শেষ তারিখ ২৫ জুন। ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১৭ জুলাই।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ