বিস্তারিত
  • বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ নেতার ২ বছরের কারাদন্ড : ৪ জনকে অব্যাহতি


    বিশ্বনাথ বিডি ২৪ || 31 May, 2023, 7:53 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খানের গাড়িতে বিশ্বনাথে হামলার ঘটনায় মামলায় উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও পৌর এলাকার নতুনবাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদকে ২ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। মামলার অভিযুক্ত আরোও ৪ জনকে মামলা থেকে অব্যাহতি দিয়েছেন আদালত।
    বুধবার (৩১ মে) সিলেটের দ্রæত বিচার সিনিয়র আদালত-১’র বিচারক ওই রায় ঘোষণা করেন। সশ্রম কারাদন্ডের পাশাপাশি আওয়ামী লীগ নেতা শামীম আহমদকে বিরুদ্ধে ২ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডে বিধান করে মামলার রায় ঘোষণা করেন বিচারক। মামলার রায়ের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন মামলার বাদী ও এমপি মোকাব্বির খানের এপিএস অসিত রঞ্জন দেব।
    মামলা থেকে অব্যাহতি পেয়েছেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য জুনাব আলী, দবির মিয়া ও উপজেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য কামরুজ্জামান সেবুল।
    উল্লেখ্য, ২০২০ সালে ১০ আগস্ট দুপুরে বিশ্বনাথে উপজেলা আইন শৃংখলা কমিটির মাসিক সভায় যোগদান করতে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনের সামনে গেলে স্থানীয় এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা করা হয়। এঘটনায় এমপির এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে দ্রæত বিচার আইনে ৫ জনের নাম উল্লেখ করে মামলা (মামলা নং ১০) দায়ের করেন। ওই মামলার প্রধান অভিযুক্ত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ। এছাড়া মামলার অভিযোগে আরো ৪ জনের নাম উল্লেখ করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ