বিস্তারিত
  • রাস্তা নির্মাণ কাজে বাঁধা : বিশ্বনাথে পৌরবাসির মানববন্ধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 22 May, 2023, 7:37 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া বিশ্বনাথ মাদ্রাসার সামনে সড়ক ও জনপদের জায়গায় সরকারি রাস্তা নির্মাণে মাদ্রাসা কর্তৃপক্ষের বাঁধা, ফুটপাতে অবৈধ্ ভাসমান দোকানে চাঁদাবাজি বন্ধ ও ফুটপাত দখলমুক্ত করার দাবিতে সোমবার (২২ মে) পৌরবাসির ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
    ২নং ওয়ার্ড কাউন্সিলর ফজর আলীর সভাপতিত্বে ও ৫নং ওয়ার্ডের কাউন্সিলর, প্যানেল মেয়র রফিক হাসানের পরিচালনায় মানববন্ধন পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, আওয়ামী লীগ নেতা শাহজাহান সিরাজ, সাবেক ইউপি সদস্য আব্দুস শহিদ, ব্যবসায়ী ওয়ারিছ খান, বিশ্বনাথ উপজেলা শ্রমিক ঐক্য জোটের উপদেষ্ঠা ময়না মিয়া, সংগঠক আলী হোসেন ইংরেজ।
    এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক কমর উদ্দিন, সিদ্দেক আলী, মুক্তার মিয়া, আব্দুল মালিক, আজম আলী, আবুল হোসেন, জামাল মিয়া, কাপ্তান মিয়া, মামুন আহমদ, সমুজ আলী, জমির আলী, জাপা নেতা আলাউদ্দিন প্রমুখ।
    সভায় কাউন্সিলর ফজর আলী বলেন, জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া বিশ্বনাথ মাদ্রাসার মুহতামিম মাওলানা শিব্বির আহমদের সাথে তিন দিন যোগাযোগ করে কোন সুরাহা পাইনি। মাদ্রাসার সাথে আমাদের কোন সমস্যা নেই। আমরা উন্নয়নে জন্য রাস্তা করতে চাই।
    সব বাঁধা উপেক্ষা করে জনগণকে সাথে নিয়ে রাস্তা নির্মাণ করা হবে। কারো বাঁধায় রাস্তা নির্মাণ বন্ধ হবেনা। নেতৃবৃন্দ রাস্তা নির্মাণে সবার সহযোগিতা কামনা করেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ