বিস্তারিত
  • বিশ্বনাথ স্পোর্টিং ট্রাস্ট ইউকের কমিটি গঠন


    বিশ্বনাথ বিডি ২৪ || 13 May, 2023, 6:36 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথ উপজেলার ক্রিড়ানুরাগীদের নিয়ে গঠিত বিশ্বনাথ স্পোর্টিং ট্রাস্ট ইউকের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠনের লক্ষ্যে গত ৮ মে মঙ্গলবার সাধারণ সভা ব্রিকলেইনের একটি রেষ্টোরেন্টে অনুষ্ঠিত।
    সংগঠনের ট্রাস্টি গৌছ খাঁনের সভাপতিত্বে এবং ট্রাস্টি মিছবা উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশ্বনাথে খেলাধুলার উন্নয়ন নিয়ে আলোচনায় বক্তব্য রাখেন ট্রাস্টি দুদু মিয়া, আব্দুল গফুর, আখলুছ মিয়া, মদরিছ আলী মফজ্জুল, আব্দুস সোবাহান, সিরাজুল ইসলাম হাজারী, আব্দুল বাছিত বাদশা, তোফাজ্জল আলম।

    আলোচনা সভা শেষে ট্রাস্টকে শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে উপস্থিত ট্রাস্টিবৃন্দের মতামতের ভিত্তিতে সংগঠনের ট্রাস্টি গৌছ খাঁনকে সভাপতি, আব্দুল বাছিত বাদশাকে সাধারণ সম্পাদক এবং দুদু মিয়াকে অর্থ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি গঠন করা হয়।

    কমিটির সদস্যরা হচ্ছেন সভাপতি গৌছ খান, সহ সভাপতি মিসবাহ উদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত বাদশা, সহ সাধারণ সম্পাদক মো: আখলুছ মিয়া, ট্রেজারার মো: দুদু মিয়া, এসিসটেন্ট ট্রেজারার মদরিছ আলী মফজ্জুল, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসরাম হাজারী, মেম্বারশীপ সেক্রেটারী হাজী আব্দুস সোবহান, সদস্য আব্দুল গফুর, মির্জা আফসর বেগ, আজিজুর রহমান, কবির মিয়া, সেবুল মিয়া, গুলজার আহমদ ফয়সল, ফয়জুর রহমান, আব্দুল মালিক, সফর আলী সেবুল।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ