বিস্তারিত
  • বিশ্বনাথ এইড ইউকের পক্ষ থেকে রমজানের ৪র্থ দিনও ইফতার ও পানি বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 27 March, 2023, 8:25 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: প্রতিবারের ন্যায় এবার পবিত্র রমজান মাস উপলক্ষ্যে বিশ্বনাথ এইড ইউকের পক্ষ থেকে রোজাদারদের জন্য মাসব্যাপী বিনামূল্যে ৩ হাজার ইফতার প্যাকেট ও ৩ হাজার মিনারেল ওয়াটার বিতরণের উদ্যোগ গ্রহন করা হয়েছে।

    বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় ও রেসকিউ লাইফ ফাউন্ডেশন,বিশ্বনাথ এর সার্বিক সহযোগিতায় আজ ২৭শে মার্চ সোমবার ৪র্থ রমজান যুক্তরাজ্য প্রবাসী বিশ্বনাথ এইড ইউ.কের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য ও বিশ্বনাথ উপজেলার ২নং খাজান্চী ইউনিয়নের হোসেনপুর গ্রামের কৃতিসন্তান আব্দুল বাছিত রফি এর সৌজন্যে বিশ্বনাথ পৌরশহরের ২নং ওয়ার্ডের বিশ্বনাথ নতুনবাজারের টি.এন্ড.টি রোডে ১০০ জন রোজাদার বিভিন্ন শ্রমজীবী মানুষদের মধ্যে ১০০ প্যাকেট ইফতার ও ১০০ বোতল মিনারেল ওয়াটার বিতরণ করা হয়।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ এইড ইউ.কের লাইফ মেম্বার ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মো. সেবুল আহমদ।

    প্রধান অতিথির বক্তব্যে সেবুল আহমদ বলেন, দীর্ঘ প্রায় ১৫ বছর ধরে বিশ্বনাথ এইড ইউ.কে ধারাবাহিকভাবে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে অনন্য অবদান রাখছে।তাদের এই অব্যাহত রাখতে প্রবাসীদের আরো সহযোগিতা করা একান্ত কর্তব্য।

    তিনি তার বক্তব্যে এই মহতি কাজ বাস্তবায়নের জন্য বিশ্বনাথ এইড ইউ.কের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।

    বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন ও রেসকিউ লাইফ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ সুহেব। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেসকিউ লাইফ ফাউন্ডেশন সহ সভাপতি মো. আল-আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির, সহ সাংগঠনিক সম্পাদক ইফতেখার হোসেন লিমন, সহ অর্থ সম্পাদক ইয়াছিন আরাফাত, রক্ত বিষয়ক সম্পাদক সাগর আলী,সাহিত্য ও পাঠাগার সম্পাদক আশরাফুল ইসলাম জনি,সদস্য ইসলাম উদ্দিন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ