বিস্তারিত
  • বিশ্বনাথে ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 27 March, 2023, 3:26 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথে দুই শতাধিক দুঃস্থ, অসহায় পরিবারের সদস্যদের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্ট। সোমবার (২৭ মার্চ) বিশ্বনাথ পৌরশহরের পুরাতনবাজারস্থ ট্রাস্টের কার্যালয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল তৈল, পিয়াজ, ছোলা, আলু, ডাল, চাল ও খেজুর।
    হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্ট বাংলাদেশের পরিচালক আব্দুন নূরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান।
    প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, যে ব্যক্তি পেঠ ভরে আহার করে আর প্রতিবেশী অনাহারে দিন কাটায় সে ঈমানদার নয়। প্রবাসীরা গরীবদের পাশে দাঁড়ালে কেউ আর গরীব থাকবেনা। ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্ট নিঃসন্ধেহে মহতি কাজ করে যাচ্ছে। তাদের এমন কাজে গরীবেরা উপকৃত হবে। তিনি সব প্রবাসীকে গরীব মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

    বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ থানার এসআই জয়ন্ত সরকার, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য মো. নূর উদ্দিন, এনটিভি ইউরোপ বিশ্বনাথের ক্যামেরা পারর্সন আফজল মিয়া।

    উল্লেখ্য, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক, সমাজসেবক মো. মিছবাহ উদ্দিনের মরহুম পিতা হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের ব্যানারে সব সময় বিশ্বনাথ পৌরশহর, নিজ গ্রামে বৈদ্যকাপন ও আশপাশ গ্রামসহ গোঠা উপজেলার বিভিন্ন জায়গায অসহায়, দু:স্থ পরিবারের কল্যাণে কাজ করে যাচ্ছে। ট্রাস্ট প্রতিষ্ঠার পর থেকে মানবকল্যাণে ট্রাস্টের কার্যক্রম অব্যাহত রয়েছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ