বিস্তারিত
  • এম এ গণি ও মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের ২২ তম বৃত্তি বিতরন সম্পন্ন


    বিশ্বনাথ বিডি ২৪ || 20 March, 2023, 9:41 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবের মা-বাবার নামে ২০০১ সালে প্রতিষ্ঠিত আলহাজ্ব এম.এ.গনি ও মিসেস মনোয়ারা খানম শিক্ষা ট্রাষ্টের ২২ তম বৃত্তি বিতরনী অনুষ্ঠান আজ দক্ষিণ সুরমার নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

    শিক্ষা ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি ও সিরাজ উদ্দীন আহমদ একাডেমির সহকারী প্রধান শিক্ষক মকব্বির আলীর সভাপতিত্বে এবং ট্রাষ্টের সচিব ও তালিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মাসুক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ শিক্ষানুরাগী, সমাজসেবী, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও আসন্ন সিলেট সিটি কর্পোরেশনের সম্ভাব্য মেয়র প্রার্থী জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী।

    আনোয়ারুজ্জামান তার বক্তব্যে বলেন দেশের উন্নয়নে মেধাবীদের এগিয়ে আসতে হবে। বিদেশমুখী না হয়ে আমাদের শিক্ষার্থীদের দেশের কাজে আত্ম নিয়োগ করতে হবে। তিনি বলেন এম.এ.গণি ও মনোয়ারা খানম শিক্ষট্রোষ্ট দীর্ঘ ২২ বছর যাবৎ সিলেট বিভাগে শিক্ষার মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করে চলছে।

    আমি প্রতিষ্টাতা পরিবার ও এর সাথে সম্পৃক্ত সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আগামীতে ও ট্রাষ্টের কার্যক্রম আরো গতিশীল হবে বলে আমি আশা করি। ট্রাষ্ট কর্তৃক পরিচালিত ৪ টি পরীক্ষা, আলহাজ্ব এম.এ.গণি ও মনোয়ারা খানম জুনিয়র বৃত্তি পরীক্ষা, আয়শা খানম হিফজুল কোরআন প্রতিযোগীতা, আম্বর আলী ও সফিনা বিবি (৪র্থ শ্রেনী) প্রাথমিক বৃত্তি পরীক্ষা ও এস.এস.সি/ দাখিল মডেল টেষ্ট পরীক্ষায় অংশ গ্রহনকারী ৯ শত ছাত্র / ছাত্রীর মধ্যে থেকে উত্তীর্ণ ১১৬ জন ছাত্র/ছাত্রীকে বৃত্তি ও পুরষ্কার প্রদান করা হয়। মাও আব্দুস সালামেরএর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রাষ্টের পরীক্ষা নিয়ন্ত্রক ও দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সদ্য সাবেক প্রধান শিক্ষক এ.এইচ.এম ইসরাঈল আহমদ, সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু নছর মোঃ ওয়াহীদ ঘুরী, আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ কুমার চৌধুরী, হাজী রাশীদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্বাস আলী, দক্ষিণ সুরমা নছিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফাতেমা ইয়াছমিন, দক্ষিন সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুদ্দোহা পিপিএম,জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক মবশ্বির আলী,জেলা স্কাউটের কোষাধাক্ক্য জাহিদুর রহমান কার্জন, গ্রেটার কামাল বাজার ডেভেলপমেন্ট ট্রাষ্ট ইউ কে এর ভাইস- চেয়ারপার্সন আব্দুল বাছিত চৌধুরী, গ্রেটার কামাল বাজার স্পোর্টস ডেভেলপমেন্ট এসোসিয়েশনের সভাপতি সামছুল হক, সিলেট জেলা শ্রমিকলীগের সহ সভাপতি সাদিকুর রহমান সাদিক, মনোয়ারা-গনি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জামাল আহমদ, আয়শা-মনোয়ারা মহিলা দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওঃ আঃ ছালাম। ট্রাষ্টের অতিরিক্ত সচিব মাসুদ আলম, সদস্য সোহেল আহমদ, সাইফুল আলম।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ