বিস্তারিত
  • ফ্রান্সে জানাইয়া প্রবাসী সংঘের কমিটি গঠন


    বিশ্বনাথ বিডি ২৪ || 20 March, 2023, 9:18 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: ফ্রান্সে জানাইয়া প্রবাসী সংঘ ইউরোপীয় ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। গত ১৩ মার্চ সন্ধ্যায় ফ্রান্সের প্যারিস শহরের কেতশিমা কুটুমবাড়ি রেস্টুরেন্টে এক সভায় এ কমিটি গঠন করা হয়। সাইম উদ্দিনকে সভাপতি ও আমিনুল হককে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এছাড়া ছমির আহমদকে সংগঠনের প্রধান উপদেষ্ঠা করে একটি উপদেষ্ঠা পরিষদ গঠন করা হয়। বাকি উপদেষ্ঠারা হলেন আহমেদ নুরউদ্দিন, ইসকার আলী, বাবুল মিয়া, আফসর মিয়া।
    সংগঠনের প্রধান উপদেষ্টা ছমির আহমদ’র সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে গঠিত কমিটির বাকি দায়িত্বপ্রাপ্তরা হলেন, সিনিয়র সহ-সভাপতি রিপন লাল দে, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, সুন্দর আলী রুহুল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হেলাল মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান আলী ইমন, কোষাধ্যক্ষ জুনায়েদ আহমদ জুনেদ, দপ্তর সম্পাদক রুমেল আহমেদ, প্রচার সম্পাদক সুমন আহমেদ, ক্রিড়া বিষয়ক সম্পাদক বেলাল আহমেদ, সহ-ক্রিড়া বিষয়ক সম্পাদক জুনেদ আহমেদ।
    কার্যনির্বাহী সদস্যরা হলেন, নুরুজ্জামান, শামীম আহমদ, ইকবাল হোসেন ফাহাদ, মোল্লা শাহিন, রাশেদ চৌধুরী, জুনেদ আহমেদ, রাসেল আহমেদ, শাহাবুদ্দিন, আলী আহমেদ, বদরুল আলম, এমরান, আলিম উদ্দিন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ