বিস্তারিত
  • সুস্থ-সুন্দর সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই : বিশ্বনাথে শফিক চৌধুরী


    বিশ্বনাথ বিডি ২৪ || 20 March, 2023, 9:10 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজে ফুটবল খেলতেন ও ফুটবলকে ভালবাসতেন। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে ব্যাপক উন্নতি হয়েছে দেশের ক্রীড়াঙ্গনের। তাছাড়া খেলাধুলা যুব সমাজকে মাদকসহ নানান অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখে, সুস্থ-সুন্দর সমাজ গঠনে ভ‚মিকা রাখে। তাই সরকারের পাশাপাশি আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে খেলাধুলার পৃষ্টপোষকতায় এগিয়ে আসতে হবে।
    তিনি রোববার (১৯ মার্চ) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ভোলাগঞ্জ গ্রাম সংলগ্ন মাঠে ‘ফাইভ স্টার ফুটবল ক্লাব’ আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। ফাইনাল খেলায় এফসি বার্সা (আশুগঞ্জ বাজার) ১-০ গোলের ব্যবধানে অ্যামাজিং এফসি (খাজাঞ্চী)’কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
    খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূরের সভাপতিত্বে এবং ধারাভাষ্যকার জিয়াউল হক জিয়া ও সংগঠক আব্দুল কাইয়ুমের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, টুর্ণামেন্টের প্রথম পুরস্কারদাতা আরশ আলী, অ্যাডভোকেট রুকন উদ্দিন সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ