বিস্তারিত
  • বিশ্বনাথে হলি চাইল্ড স্কুলের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 06 March, 2023, 9:35 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে রামপাশা ইউনিয়নের আশুগঞ্জ রাজারস্থ ‘হলি চাইল্ড স্কুল’র ১৮তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ, আলোচনা সভা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (৬ মার্চ) বিকেলে ২ দিনব্যাপী প্রতিযোগীতা শেষে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।
    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি শরীর ও মন ভাল রাখতে খেলাধুলার বিকল্প নেই। বর্তমান সরকারও খেলাধুলার প্রতি গুরুত্ব দিয়ে অনেক সুযোগ করে দিয়েছে। সরকারের পাশাপাশি শিক্ষার্থীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার আয়োজন করে দিতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। একদিন এই ছাত্র-ছাত্রীরাই আগামী দিনে সৌম্য-মোস্তাফিজ ও সাবিনা-জাহানার মতো খেলোয়াড় হয়ে দেশের সুনাম অর্জন করতে পারে।
    হলি চাইল্ড স্কুলের পরিচালক আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে ও স্কুলের প্রধান শিক্ষক শাহ মুজাক্কির চিশতির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী জুবায়ের আহমদ, বিশ্বনাথ পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, পারফেক্ট ডেভেলপমেন্ট গ্রæপের সাধারণ সম্পাদক মাহবুব আহমদ, স্কুলের পরিচালক ফখরুল ইসলাম শিক্ষানুরাগী এনামুল হক এনাম।
    অনুষ্ঠানে প্রধান অতিথির পক্ষ থেকে স্কুলের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে আর্থিক পুরস্কার প্রদান করা হয়। এসময় প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ