বিস্তারিত
  • সড়ক দূর্ঘটনায় আহত পাবেল : স্বপন শিকদারের পক্ষ হতে চিকিৎসা সহায়তা প্রদান


    বিশ্বনাথ বিডি ২৪ || 28 November, 2022, 6:51 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত বিশ্বনাথ সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী পাবেল আহমদকে চিকিৎসা সহায়তা প্রদান করেছেন যুক্তরাজ্য ছাত্রলীগের সহসভাপতি, তরুণ সমাজসেবক ও পৌর এলাকার আটপাড়া গ্রামের কৃতি সন্তান স্বপন শিকদার।

    সোমবার (২৮নভেম্বর) বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু’র মাধ্যমে স্বপন শিকদারের পক্ষ হতে পাবেলের চিকিৎসা সহায়তার জন্য নগদ পাঁচ হাজার টাকা প্রদান করা হয়। চিকিৎসা সহায়তার টাকা গ্রহন করেন বিশ্বনাথ পৌরশহরের পুরানবাজারস্থ শাহপরাণ মেডিকেল হলের পরিচালক কাওছার আহমদ।

    বিশ্বনাথ সরকারি কলেজের ছাত্র, আহত পাবেল আহমদের বড় ভাই রুবেল আহমদ চিকিৎসা সহায়তার টাকা পেয়ে তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমরা অনেকের সহযোগিতা ও দোয়া পাচ্ছি। আমরা সবার প্রতি কৃতজ্ঞ। বর্তমানে আমার ভাই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে। আমরা ভাইয়ের সুস্ততা জন্য ও সবাইকে পাশে থাকার অনুরোধ জানাচ্ছি সেই সাথে সবার দোয়া কামনা করছি।

    উল্লেখ্য, গুরুত্বর আহত পাবেল আহমদ দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের মৃত: আবর আলীর ছেলে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১০টার দিকে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পশ্চিম চান্দশীরকাপন এলাকার মর্ণি স্টার একাডেমির সামনে সড়ক দূর্ঘটনায় তিনি গুরুত্বর আহত হয়। দূর্ঘটনায় নিহত হয়েছেন ফাহিম আহমদ। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছেলে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ