বিস্তারিত
  • সড়ক দূর্ঘটনায় আহতদের পাশে দাঁড়ালেন তাহসিনা রুশদীর


    বিশ্বনাথ বিডি ২৪ || 25 November, 2022, 6:11 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গুরুত্বর আহত বিশ্বনাথ সরকারি কলেজের শিক্ষার্থী পাবেল আহমদের পাশে দাঁড়িয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর।

    তিনি শুক্রবার আহত পাবেলের খোঁজ-খবর নেন এবং আহত পাবেলের চিকিৎসার জন্য আর্থিকভাবে সহযোগিতা করেন। তাহসিনা রুশদীর পক্ষে চিকিৎসা সহায়তা প্রদান করেন এম. ইলিয়াস আলীর একান্ত সহকারি ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ময়নুল হক, বিশ্বনাথ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, পৌর বিএনপি নেতা এনাম শাহ, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদল নেতা সুহিন আহমদ।

    গুরুত্বর আহত পাবেল আহমদ দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের মৃত: আবর আলীর ছেলে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১০টার দিকে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের পশ্চিম চান্দশীরকাপন এলাকার মর্ণি স্টার একাডেমির সামনে সড়ক দূর্ঘটনায় তিনি গুরুত্বর আহত হয়। দূর্ঘটনায় নিহত হয়েছেন ফাহিম আহমদ। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছেলে। দূর্ঘটনায় আহত হয়েছেন চারজন।
    আহতরা হলেন এইচএসসি পরীক্ষার্থী কোনারাই গ্রামের মৃত আরব আলীর ছেলে পাবেল আহমদ, রসু মিয়ার ছেলে মোস্তফা মিয়া ও রনি মিয়া, অটোরিকশা চালক রিপন মিয়া।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ