বিস্তারিত
  • ৫০ শিক্ষার্থী পেলেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের বৃত্তি


    বিশ্বনাথ বিডি ২৪ || 09 November, 2022, 9:54 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: ৫০ জন মেধাবী শিক্ষার্থীকে ৮ হাজার টাকা করে বার্ষিক বৃত্তি প্রদান করেছে সর্ববৃহ সংগঠক বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে। বুধবার (৯ নভেম্বর) বিশ্বনাথ পুরানবাজারস্থ ট্রাস্টের কার্যালয়ে ওই বৃত্তি প্রদান করা হয়।

    ট্রাস্টের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফের সভাপতিত্বে ও ট্রাস্টের স্থানীয় উপদেষ্ঠা কমিটির কো-অর্ডিনেটর নিশি কান্ত পালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক, বিশিষ্ঠ সমাজসেবক মিছবাহ উদ্দিন।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, ট্রাস্টের ট্রাস্টি আব্দুল রোশন চেরাগ আলী, মোহাম্মদ আলী সালেহ, রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, তরুণ সমাজকর্মী পলাশ আহমদ।

    সভায় বক্তারা বলেছেন, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে ২ যুগ ধরে শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছেন। অনেক শিক্ষার্থী ট্রাস্টের বৃত্তি পেয়ে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করে বিশ্বনাথবাসীর সুনাম বৃদ্ধি করছেন। মেধাবী শিক্ষার্থীদেরকে খুঁজে বের করে ট্রাস্ট তাদেরকে উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে যাচ্ছে। এমন সংগঠনকে আরো এগিয়ে নিতে সবার প্রতি অনুরোধ জানানো হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ