বিস্তারিত
  • স্কুল ছাত্রের চিকিৎসা সহায়তায় বিশ্বনাথী প্রবাসীদের ২লাখ টাকা প্রদান


    বিশ্বনাথ বিডি ২৪ || 05 November, 2022, 8:49 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: সম্প্রতি সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত চৌধুরীগাঁস্থ আল-মদিনা বিদ্যা নিকেতনের ১০ শ্রেণীর ছাত্র কাওছার আহমদের চিকিৎসা সহায়তায় যুক্তরাজ্য প্রবাসীরা পৌর এলাকার উত্তর মিরেরচর (সাবরাগাঁও) গ্রামের রশীদ আলীর পুত্রকে শনিবার (৫ নভেম্বর) ২লাখ ১৫ হাজার টাকা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

    এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন স্কুল ছাত্র কাওছার আহমদকে দেখতে গিয়ে চিকিৎসা সহায়তা প্রদান করেন প্রবাসীদের পক্ষে বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক, হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ঠ সমাজ সেবক মিছবাহ উদ্দিন।

    এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, বিশ্বনাথ পুরানবাজারের তরুণ ব্যবসায়ী কাওছার আহমদ বাপ্পী, সমাজসেবক আশরাফুল ইসলাম খান সুহেল, পলাশ আহমদ, বাবরুছ মিয়া, সিরাজ মিয়া প্রমুখ।

    চিকিৎসা সহায়তার টাকা পেয়ে আহত স্কুল ছাত্রের পিতা বলেন, আমি প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা প্রবাস থেকে আমার ছেলের চিকিৎসার জন্য সহায়তা করছেন খোঁজ-খবর নিচ্ছেন এতে আমি খুবই খুশি। আল্লাহ যেন আপনাদের দান কে কবুল করেন। তিনি দেশ-বিদেশের সবার কাছে ছেলের সুস্ততার জন্য দোয়া কামনা করেছেন এবং তাঁর পাশে থাকার অনুরোধ করেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ