বিস্তারিত
  • বিশ্বনাথে অচিরেই ওয়ান পাউন্ড হসপিটালের কাজ শুরু হবে : মঈন উদ্দিন


    বিশ্বনাথ বিডি ২৪ || 03 October, 2022, 10:06 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগের সাবেক অতিরিক্ত সচিব এবং সংস্থার কাউন্ট্রি কো-অর্ডিনেটর ও বাংলাদেশ চ্যাপ্টার’র চেয়ারপার্সন মো. মঈন উদ্দিন বলেছেন, সংস্থার সংশ্লিষ্ট সবাই নিজ নিজ অবস্থান থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এ কথা আমি দ্ব্যর্থ কন্ঠে বলতে পারি। দাতারাও এগিয়ে এসেছেন এবং আরো আসার প্রতিশ্রæতি ও অনুপ্রেরনা আমাদেরকে দিয়ে যাচ্ছেন।
    করোনা প্যান্ডামিক, ভয়াবহ বন্যা ও অফিসিয়াল কাজের স্ববিরতাই সংস্থার কনস্ট্রাকশন কাজ দেরি হওয়ার অন্যতম কারন। তিনি বলেন, আগামী কয়েক মাসের ভেতর ইনশাআল্লাহ হসপিটালের বিল্ডিং কনস্ট্রাকশনের কাজ শুরু হবে। এতে সর্বমহলের সহযোগীতা বড়ই প্রয়োজন। সোমবার সন্ধ্যায় (৩ অক্টোবর) সংস্থার স্থানীয় বিশ্বনাথ অফিসে এক সভায় তিনি এসব কথা বলেন।

    সংস্থার চেয়ারপার্সন ও স্বপ্নদ্রষ্টা এলার্জি বিশেষজ্ঞ ডাক্তার শানুর আলী মামুন বলেন, ইতিমধ্যে হসপিটাল বিল্ডিং এর কাজ শুরু করার জন্যে ভুমি নির্ধারন, সয়েল টেষ্ট, ডিজিটাল সার্ভে এবং ডিজাইন ও আর্কিটেকচুারাল প্ল্যান চুড়ান্ত করা হয়েছে। হসপিটালের কাজ শুরু করা আজ শুধু দাতাগণ ও সংস্থার সাথে সংশ্লিষ্ট মহলই নয় পুরো বিশ্বনাথসহ সিলেটের মানুষ অপেক্ষায়। এ প্রসেসটাকে তরান্বিত করতে বিশ্বনাথ উপজেলা প্রশাসনসহ দলমত নির্বিশেষে সর্বমহলের সহযোগীতার আবেদন করেন।

    এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লিডিং ইউনির্ভাসিটির সহকারী অধ্যাপক, চিকিৎসক এবং ওয়ান পাউন্ড জেনারেল হসপিটালের ফাউন্ডার মেম্বার ডা. মো. শিবলী খান এবং সংস্থার বিশ্বনাথ কো-অর্ডিনেটর তজম্মুল আলী রাজু।

    ডা. মো. শিবলী খান বলেন, এই প্রতিষ্ঠানের সার্বিক সফলতা আমার অন্তরের প্রতিধ্বনি। কারন এই হসপিটাল প্রতিষ্ঠিত হলে বিশ্বনাথ ও আশেপাশের উপজেলাসহ পুরো সিলেটের মানুষ উপকৃত হবে। আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে।

    বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি ও সংস্থার লোকাল কো-অর্ডিনেটর তজম্মুল আলী রাজু বলেন, ওয়ান পাউন্ড হসপিটাল এখন দেশবিদেশের মানুষের মুখে মুখে আর বিশ্বানাথবাসীর অন্তরে। আল্লাহতায়ালা এই মহতিউদ্যোগকে কবুল করেছেন। এখন আপানাদের সার্বিক সহযোগিতার জন্যে আপনাদের কাছে আকুল আবেদন আসুন আল্লাহকে খুশি করার জন্য দলমতের উর্ধে উঠে গরীব মানুষের স্বাস্থ্য সেবা প্রদানে ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল প্রতিষ্ঠা করি।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ