বিস্তারিত
  • বিশ্বনাথে সংসদ সদস্য মোকাব্বিরের সঙ্গে তেলিকোনা গ্রামবাসির মতবিনিময়


    বিশ্বনাথ বিডি ২৪ || 27 September, 2022, 6:55 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::- বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা পূর্বপাড়ার উন্নয়ন প্রকল্পে স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খানের আগমন উপলক্ষে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এলাকার দাবীর পরিপ্রেক্ষিতে সড়ক পাকাকরণ ও গ্রামের মসজিদে ডিপ-টিওবয়েল স্থাপনের আশ্বাস প্রদান করেন স্থানীয় এমপি।
    সভায় এমপি মোকাব্বির খান বলেন, সরকারের গ্রহন করা প্রকল্পগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেদিকে সর্বস্তরের জনসাধারণকে তদারকি করতে হবে।
    সকল অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার হতে হবে। কারণ উন্নয়ন প্রকল্পগুলো সঠিকভাবে বাস্তবায়িত হলে মানুষের কষ্ঠ লাগব হবে। আমি আমার জীবনের শেষ সময় পর্যন্ত সততা ও নিষ্ঠার সাথে এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাব। তিনি আরোও বলেন, দেশ ও জাতির উন্নয়ন-অগ্রগতির আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। সুশিক্ষা ছাড়া জাতির উন্নয়ন সম্ভব নয়। শিক্ষা সমাজ থেকে অন্ধকার দূর করে আলোর পথ দেখায়।
    তেলিকোনা পূর্বপাড়ার প্রবীন মুরব্বী ইকবাল হোসেনের সভাপতিত্বে ও শফিকুল হক দুপুর মিয়ার পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রব রাজু, দ্বীপবন্ধ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নজমুল হক জহুর আলী, পল্লী চিকিৎসক শায়েস্তা মিয়া, সংগঠক ইলিয়াস হোসেন, দিলোয়ার হোসেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করে যুক্তরাজ্য প্রবাসী হাফিজ শামছুল হুদা।
    এসময় অনুষ্ঠানের উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ২নং সংরক্ষিত ওয়ার্ডের সদস্য সোনাবান বেগম, এলাকার মুরব্বী নূর বক্স, চান মিয়া, মকবুল আলী, লিয়াকত আলী, আকবর আলী, সমুজ আলী, ছুয়াব উল্লাহ, সমশির আহমদ, ব্যবসায়ী আব্দুল মালিক, সংগঠক সুরুজ আলী, আবুল খয়ের, কামরুজ্জামান কমরু প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ