বিস্তারিত
  • বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র জন্মদিনে দুআ মাহফিল


    বিশ্বনাথ বিডি ২৪ || 10 August, 2022, 5:14 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক ::- বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা এস এম নুনু মিয়ার ৫২তম জন্মদিনে মিলাদ ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ আগস্ট) বাদ যোহর উপজেলা জামে মসজিদে মিলাদ মাহফিল শেষে দুআ অনুষ্ঠিত হয়। পরে উপস্থিত মুসল্লি ও গরীব মিসকিনদের শিরনী বিতরণ করা হয়।

    মিলাদ ও দুআ পরিচালনা করেন মসজিদের খতিব ও ইমাম মাওলানা নিজামউদ্দিন। মিলাদ ও দুআ মাহফিলের পূর্বে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, আমি উপজেলাবাসীর কল্যাণে আজীব কাজ করতে চাই। যতদিন বেঁচে আছি আমি মানবকল্যাণে কাজ করব। তিনি এসময় উপজেলা ও প্রবাসীদের দুআ কামনা করেন।

    দুআ ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার অফিসার্স ইন-চার্জ গাজী আতাউর রহমান, ওসি তদন্ত জাহিদুর রহমান, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিম আহমদ সেলিম, মোহাম্মদ আসাদুজ্জামান, ইরন মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ বিষয়ক সম্পাদক হাজী আব্দুল মতিন, উপ-দপ্তর সম্পাদক নুরুল হক মেম্বার, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম-আহবায়ক মহব্বত আলী জাহান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, অলংকারি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, সংগঠক শেখ কাওছার আলীসহ উপজেলা, পৌর আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ