বিস্তারিত
  • মবশ্বির আলীর মৃত্যুবার্ষিকীতে বিশ্বনাথে ত্রাণ বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 06 July, 2022, 9:58 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::- পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত বিশ্বনাথ পৌর এলাকার ১নং ওয়ার্ডে দেড় শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার (৬ জুলাই) বিকেলে পৌর এলাকার অলংকারীর প্রবীন মুরব্বী ও আওয়ামী লীগ নেতা মরহুম আলহাজ্ব মবশ্বির আলীর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মরহুমের পুত্র ও যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি মন্তর আলী রাজুর পক্ষ থেকে ওই ত্রাণ বিতরণ করা হয়।
    অনুষ্ঠানে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
    পৌর এলাকার অলংকারী-পৌদনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
    তিনি বলেন, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সাথে যুদ্ধ করেই আমাদেরকে বাঁচতে হবে। আর সকল দুর্যোগেই সরকারের পাশাপাশি প্রবাসীরা ক্ষতিগ্রস্তদের পাশে থাকেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের খোঁজ-খবর রাখছেন। তাই পর্যায়ক্রমে বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন করা হবে।
    পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মোস্তাক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, পৌর সহায়ক কমিটির সদস্য আব্দুল ওদুদ, বিশ্বনাথ মুক্তিযোদ্ধা প্রজন্মের সভাপতি নাজমুল ইসলাম মকবুল। বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আব্দুল কাইয়ুম, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, হিমেল আহমদ। এসময় প্রয়াত মবশ্বির আলীর পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন মাহবুব আহমদ। সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতবৃন্দসহ ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ