বিস্তারিত
  • বিশ্বনাথে লামাকাজি ও খাজাঞ্চি ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া


    বিশ্বনাথ বিডি ২৪ || 06 July, 2022, 9:38 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক::-বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, এমন কোন মানুষ নেই যে না খেয়ে আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকের ঘরে ঘরে খাবার দিয়ে যাচ্ছেন।

    প্রত্যেক মানুষের চিন্তা করেন বলেই আজ দেশের মানুষ শান্তিতে আছেন, সুখে আছেন। বিশ্বনাথে বন্যা আসা মাত্রই সরকারের পক্ষ থেকে ত্রাণ পাটিয়ে দিয়েছেন। তিনি (বুধবার ৬জুলাই) ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামাুর রহমানের মাধ্যমে পাওয়া লামাকাজি ও খাজাঞ্চি ইউনিয়নের পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
    বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সদস্য ডাক্তার শাহনুর হোসাইনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আসাদুজামান আসাদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, উপজেলা যুবলীগ নেতা ইসতিয়াক খান।
    এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা অতুল দেব, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, মাসুক মিয়া, তফুর আলী, মোহাম্মদ আলী, লিয়াছ উদ্দিন, গোলাম আকবর খোকন, লিলু মিয়া,
    এদিকে খাজাঞ্চি ইউনিয়নের রাজাগঞ্জবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। এসময় উপস্থিত ছিলেন খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, যুগ্ম সৎম্পাদক মিজাজুল হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল খালিক, পরিমল দাশ, আব্দুন নূর, বিদ্যাভুষণ চক্রবর্তী, আপ্তাব আলী, কামাল মিয়া, নুর আলী, রাগিব আলী, তাজুল ইসলাম, আব্দুল মালিক, সালেহ আহমদ, আইয়ুব আলী।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ