বিস্তারিত
  • বিশ্বনাথে আশ্রয়ন প্রকল্পসহ বিভিন্ন স্থানে নুনু মিয়ার ত্রাণ বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 July, 2022, 8:11 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক::-প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডক্টর মো. এনামুর রহমানের সার্বিক সহযোগিতায় বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া’র মাধ্যমে আসা বিশেষ ত্রাণ সোমবার (৪ঠা জুলাই) দশঘর ইউনিয়নের আশ্রয়ন প্রকল্প, দেওকলস ও রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে ৯ টি ওয়ার্ডে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণের সামগ্রী হস্তান্তর করা হয়েছে।
    ত্রাণ সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে দৌলতপুর ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    এদিকে দশঘর ইউনিয়নের দুটি আশ্রয়ন প্রকল্পে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান, উপজেলা প্রকৌশলী মো. আবু সাঈদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমেদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমদ শরীফ, আওয়ামী লীগ নেতা আব্দুল বাতিন, জামাল আহমদ, যুবলীগ নেতা ইশতিয়াক খান প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ