বিস্তারিত
  • বিশ্বনাথে বাওনপুর আশ্রয়ন প্রকল্পসহ দুটি ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়া


    বিশ্বনাথ বিডি ২৪ || 03 July, 2022, 9:02 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক::-প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডক্টর মো. এনামুর রহমানের সার্বিক সহযোগিতায় বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া’র মাধ্যমে আসা বিশেষ ত্রাণ রববিার (৩রা জুলাই) খাজাঞ্চি ইউনিয়নের বাওয়ানপুর আশ্রয়ণ প্রকল্পস, বিশ্বনাথ সদর ইউনিয়ন ও অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাধ্যমে ৯ টি ওয়ার্ডে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণের জন্য অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগ ও ৯ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নেতৃবৃন্দের কাছে ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়।
    ত্রাণ সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।
    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) আসমা জাহান সরকার, সুনামগঞ্হ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমেদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শেখ মো. নুর মিয়া, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনসহ ৯ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ