বিস্তারিত
  • বিশ্বনাথের দেওকলসে খাদ্যসামগ্রী বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 02 July, 2022, 8:32 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত বিশ্বনাথ উপজেলা দেওকলস ইউনিয়নের বন্যার্ত সাড়ে ৩ শতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর নিজস্ব ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

    শনিবার (২ জুলাই) সকালে উপজেলার দেওকলস ইউনিয়নের রাজার বাজারে (পুরাণ সৎপুর) বন্যার্তদের মধ্যে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
    খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে শফিক চৌধুরী বলেন, আওয়ামী লীগ সকল দূর্যোগের সময় মানুষের পাশে থাকে। বিএনপির নেতারা মুখে বেশি কথা বলেন, আর কাজের বেলা শূন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের পাশ আছেন। তাই ওই দূর্যোগের সময় কাউকে ত্রাণের জন্য কষ্ট করতে হবে, পর্যাপ্ত পরিমাণ ত্রাণ আছে।

    পর্যায়ক্রমে সবার কাছে ত্রাণ পৌঁছে যাবে। আর বন্যায় ক্ষতিগ্রস্থদেরকেও পুনর্বাসন সরকার করবে।
    দেওকলস ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিকদ্দর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিলু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সৎম্পাদক দিলোয়ার হোসেন রুপন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ